ঢাকা, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৮, ২৯ সেপ্টেম্বর ২০২১, ২০ সফর ১৪৪৩

বিনোদন

করোনা আক্রান্ত মোস্তফা সরয়ার ফারুকী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, জুলাই ৩১, ২০২১
করোনা আক্রান্ত মোস্তফা সরয়ার ফারুকী মোস্তফা সরয়ার ফারুকী

নন্দিত নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। শুক্রবার (৩০ জুলাই) তার নমুনা পরীক্ষার রিপোর্ট ‘পজিটিভ’ এসেছে।

তবে ফারুকীর স্ত্রী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ভাইরাসমুক্ত রয়েছেন।

শনিবার (৩১ জুলাই) দুপুরে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার কথাটা ফারুকী নিজেই সামাজিক মাধ্যমে জানিয়েছেন।  

ফেসবুকে ‘ডুব’খ্যাত এই পরিচালক লেখেন, ‘পজিটিভ! সকল সুরক্ষা ব্যবস্থা কঠোরভাবে অনুসরণ করার পরেও। অনুগ্রহ করে সবাই নিজের যত্ন নিন এবং সর্বোচ্চ সাহস রাখুন। ’

করোনা আক্রান্ত হলেও ফারুকীর মধ্যে কোনো জটিলতা নেই এবং তিনি সুস্থ আছেন বলে জানিয়েছেন তার স্ত্রী তিশা। চিকিৎসকের পরামর্শে আপাতত বাসায় আইসোলেশনে রয়েছেন এই নির্মাতা।

এদিকে গত ২৬ জুলাই ফারুকী জানান, তিনি করোনা ভাইরাসের টিকা গ্রহণ করেছেন। তবে টিকা নেওয়ার পরও যে কেউ আক্রান্ত হতে পারে বলে সম্ভাবনার কথাও জানান তিনি।

টিকা দেওয়া নিয়ে ফারুকী লেখেন, ‘এটা ঠিক যে আমি টিকা নিচ্ছি! তবে একটা কথা বলতে চাই, টিকা নেওয়া মানেই কিন্তু আপনি নিরাপদ, তা না! ডাবল ডোজ টিকা নিয়ে মাসের পর মাস পার করার পরও আমার পরিচিত অনেকেই গত কয়দিনে করোনা পজিটিভ! সো, স্বাস্থ্য বিধি মেনে চলেন! ঘরে থাকেন। ’

গত ৯ জুলাই মুক্তি পায় ফারুকীর প্রথম ওয়েব সিরিজ ‘লেডিস অ্যান্ড জেন্টেলম্যান’। সিরিজটি ব্যাপক আলোচিত হয়। তার নির্মিত ‘নো ল্যান্ডস ম্যান’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, জুলাই ৩১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa