ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৮, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৯ সফর ১৪৪৩

বিনোদন

যেমন আছেন কাঞ্চন-পিঙ্কি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, জুলাই ৩১, ২০২১
যেমন আছেন কাঞ্চন-পিঙ্কি

গত মাসে কলকাতার অভিনেতা ও রাজনীতিবিদ কাঞ্চন মল্লিকের সঙ্গে তার স্ত্রী ও অভিনেত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের দ্বন্দ্বের বিষয়টি প্রকাশ্যে আসে। সপ্তাহজুড়ে চলে এই তারকা দম্পতির ‘কাদা ছোড়াছুড়ি’।

একে অপরকে নানা অভিযোগে বিদ্ধ করেন। ঘটনা গড়িয়েছিল থানা পর্যন্ত।

তবে এক মাস পর এখন আর সেখানে পড়ে নেই কাঞ্চন ও পিঙ্কি। দু’জনেই নিজদের কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। অতীত ভুলে নতুন উদ্যমে কাজ করে যাচ্ছেন তারা।

পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম জানায়, সব ভুলে এখন অনেকটাই সুখে আছেন পিঙ্কি। নতুন ধারাবাহিকের শুটিং, নিজের শো, সন্তান ও পরিবার নিয়ে দারুণ ব্যস্ত তিনি। তবে তার মায়ের হার্টে ব্লক ধরা পড়ায় কিছুটা চিন্তিত তিনি। তবে মা ও সন্তান একসঙ্গেই সামলাচ্ছেন এই অভিনেত্রী।  

এদিকে কাঞ্চনও বিষয়টি নিয়ে আর মাথা ঘামাচ্ছেন না। তিনি তৃণমূলের নির্বাচিত নতুন বিধায়ক। নিজের নতুন রাজনৈতিক জীবন নিয়ে অনেক ব্যস্ত এই তারকা। পুরনো কথা আর মনে করতে চান না তিনিও।

পশ্চিমবঙ্গের অভিনেতা ও বিধায়ক কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে মানসিক নির্যাতন ও হেনস্থা করার অভিযোগ আনেন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। একমাত্র ছেলের খোঁজ রাখে না কাঞ্চন, এমন অভিযোগও করেন তিনি। এতেই এই তারকা দম্পতির সম্পর্কের টানাপোড়নের বিষয়টি প্রকাশ্যে আসে। একই সঙ্গে স্ত্রীর বিরুদ্ধেও পাল্টা অভিযোগ করেন কাঞ্চন।

এছাড়া বান্ধবী শ্রীময়ীর সঙ্গে কাঞ্চনের সম্পর্কের বিষয়টিও বেশ আলোচনায় আসে। তবে তারা দু’জন যে প্রেম করছেন এই গুঞ্জন ছিল অনেক পুরনো।  

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, জুলাই ৩১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa