ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

মুক্তির পর শীর্ষে ‘জঙ্গল ক্রুজ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, আগস্ট ১, ২০২১
মুক্তির পর শীর্ষে ‘জঙ্গল ক্রুজ’

‘দ্য রক’খ্যাত হলিউড অভিনেতা ডোয়াইন জনসন অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘জঙ্গল ক্রুজ’ মুক্তি পেয়েছে গত শুক্রবার (৩০ জুলাই)। মুক্তির পর থেকেই আলোচনায় রয়েছে অ্যাডভেঞ্চার ঘরানার এই সিনেমাটি।

মাত্র দুই দিনেই উত্তর আমেরিকার বক্স অফিসে সিনেমাটি শীর্ষ অবস্থান দখল করে নিয়েছে। এরই মধ্যে এটি আয় করেছে ৩২ মিলিয়ন ডলার।

অ্যাডভেঞ্চার, ফ্যান্টাসি আর অদ্ভুত সব ঘটনার মিশ্রণে ‘জঙ্গল ক্রুজ’র গল্প সাজানো। সিনেমাটির ট্রেলার প্রকাশের পর থেকেই এর প্রতি ভক্তদের ব্যাপক আকর্ষণ লক্ষ্য করা গেছে।  মুক্তির পরের দু’দিনে সে প্রমাণও পাওয়া গিয়েছে।  জাউম কোলেট-সেরা পরিচালিত সিনেমাটি দর্শকদের ভালোবাসায় উঠেছে এসেছে উইকেন্ড তালিকার শীর্ষে।  

সিনেমাটিতে ‘জঙ্গল ক্রুজ’র যাত্রাকালে নানা ঘটনা দেখা যাবে। এতে ডোয়াইন জনসনের বিপরীতে অভিনয় করেছেন এমিলি ব্লান্ট। এ ছাড়াও আরও অভিনয় করেছেন এডগার রামারেজ, জ্যাক হোয়াইটহল, জেসি প্লেমন্স এবং পল গিয়ামতি’র মতো তারকারা।

‘জঙ্গল ক্রুজ’ সিনেমাটির চিত্রনাট্য যৌথভাবে লিখেছেন মাইকেল গ্রিন, গ্লেন ফিকারার ও জন রিকোয়ার। ওয়াল্ট ডিজনি পিকচার্স ও ডেভিস এন্টারটেইনমেন্টের ব্যানারে এটি প্রযোজনা করেছেন জন ডেভিস, জন ফক্স ও ডোয়াইন জনসন নিজেও।  

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, আগস্ট ০১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।