ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

অন্তঃসত্ত্বা নুসরাতের হাত ধরে প্রকাশ্যে এলেন যশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৭ ঘণ্টা, আগস্ট ৬, ২০২১
অন্তঃসত্ত্বা নুসরাতের হাত ধরে প্রকাশ্যে এলেন যশ অন্তঃসত্ত্বা নুসরাতের হাত ধরে প্রকাশ্যে এলেন যশ।

মা হতে চলছেন টলিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান। সবকিছু ঠিক থাকলে আসছে সেপ্টেম্বরেই নাকি তার সদ্যজাত সন্তান পৃথিবীর আলো দেখবে।

তবে এই সন্তানের পিতৃত্ব অস্বীকার করেছেন নুসরাতের সাবেক স্বামী নিখিল জৈন। গুঞ্জন রয়েছে, এই সন্তানের পিতা হতে যাচ্ছে নুসরাতের প্রেমিক অভিনেতা যশ দাশগুপ্ত। এবার অন্তঃসত্ত্বা নুসরাতের হাত ধরে কলকাতার রাস্তায় হাটতে দেখা গেল যশকে।

নুসরাত জাহান ভালোবেসে বিয়ে করেছিলেন কলকাতার ব্যবসায়ী নিখিল জৈনকে। কিন্তু দু'জনে আলাদা হয়ে গেছেন। এই বিয়ে মানতেও নারাজ নুসরাত। নিখিলের সঙ্গে সম্পর্ককে 'সহবাসের সম্পর্ক' বলে আখ্যা দিয়েছেন নুসরাত। এরই মধ্যে নাকি অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। নুসরাতের সন্তানের পিতাও নাকি হতে যাচ্ছে যশ। তবে এ বিষয়ে কখনও মুখ খুলেননি তারা।  

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানা যায়, নুসরাত ও যশ নাকি প্রেমে জড়ানোর পর একই ফ্ল্যাটে থাকছেন। তবে বিষয়টি নিয়ে লুকোচুরিতে মজেছিলেন তারা দুজ'নে। তবে এবার আর লুকোচুরি করলেন না, অন্তঃসত্ত্বা নুসরাতকে নিয়ে মধ্যাহ্নভোজে পার্ক স্ট্রিটে হাজির হয়েছিলেন যশ।  

যেখানে নাকি গাড়ি থেকে নুসরাতকে হাত ধরে নামিয়েছেন যশ এবং রাস্তা দিয়ে হেটেছেন। এরপর সেখানকার একটি রেঁস্তোরায় বসে মধ্যাহ্নভোজ সারেন তারা।  

এদিন নসুরাত মেকআপহীন লুকে, নীল রঙা কুর্তিতে, চোখে চশমায় ক্যামেরাবন্দি হন। অন্যদিকে, নুসরাতের পোষাকের সঙ্গে মিল রেখে যশ পরেছিলেন হালকা ও গাঢ় নীল রঙের শার্ট। দুজনের মুখেই ছিল মাস্ক। এর আগে বহুবার তাদের সম্পর্কের কথা শোনা গেলেও এবারই প্রথম একস্ঙ্গে প্রকাশ্যে ঘুরে বেড়ালেন নুসরাত-যশ।  

বাংলাদেশ সময়: ১৩০৭ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।