ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

ইন্ডিয়ান আইডলের মঞ্চে গাইলো সেই ভাইরাল শিশু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, আগস্ট ৬, ২০২১
ইন্ডিয়ান আইডলের মঞ্চে গাইলো সেই ভাইরাল শিশু ইন্ডিয়ান আইডলের মঞ্চে গাইলো সেই ভাইরাল শিশু

সম্প্রতি ‘জানে মেরি জানেমান বাচপান কা পেয়ার’ গানটি গেয়ে ভাইরাল হয় স্কুল ইউনিফর্ম পরা এক শিশু। গানটি ভারতের পাশাপাশি বাংলাদেশেও ভাইরাল হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, ইউটিউব কিংবা টিকটকের মতো প্ল্যাটফর্মে গানটি অসংখ্য মানুষ শেয়ার করেছেন।  

সহদেব নামের সেই ভাইরাল শিশুটি এবার ইন্ডিয়ান আইডলের মঞ্চে ‘জানে মেরি জানেমান বাচপান কা পেয়ার’ গানটি গাইলেন। এমনই একটি ভিডিও ইস্টাগ্রামে শেয়ার করেছেন অনুষ্ঠানটির উপস্থাপক আদিত্য নারায়ণ। এর ক্যাপশনে লিখেছেন, ‘বাচপানকাপেয়ার সহদেবের সঙ্গে ইন্ডিয়ান আইডলের টিম। ’ 

আদিত্যর শেয়ার করা ভিডিওতে ইন্ডিয়ান আইডলের মঞ্চে সহদেবের সঙ্গে আনু মালিক, সোনু কাক্কর, আদিত্যদের পাশাপাশি অনুষ্ঠানের সবাইকে দেখা গেছে। সহদেব ‘জানে মেরি জানেমান বাচপান কা পেয়ার’ গানটি গাইতে থাকলে তার সঙ্গে সবাই নাচতে থাকেন।  

কয়েকদিন আগে হিন্দি গানের জনপ্রিয় গায়ক ও র‍্যাপার বাদশার সঙ্গে দেখা গেছে সহদেবকে। শিশুটির সঙ্গে তোলা একটি ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করে বাদশা জানান, ‘বাচপান কা পেয়ার’ গানটি রিমেক করতে যাচ্ছেন তিনি।

ছত্তিশগড়ের সুকমা এলাকার ছিনগড় ব্লকের বাসিন্দা সহদেব। তার গাওয়া গানের যে ভিডিওটি ভাইরাল হয়েছে তা দু’বছর আগের। যা সম্প্রতি ভাইরাল হয়েছে। স্কুলের পোশাকে ক্লাসরুমে ‘জানে মেরি জানেমন বাচপান কা পেয়ার’ গানটি গায় শিশুটি।  

মূল গানটি আসলে রতন কাহার নামের এক শিল্পীর। সাধারণ মানুষের সঙ্গে তারকারাও গানটি বেশ পছন্দ করেছেন। কিছুদিন আগেই কপিল শর্মা ও ভারতী সিং সহদেবের মতো গান গেয়ে ভিডিও আপলোড করেছেন।  

ইন্ডিয়ান আইডলের মঞ্চে সহদেবের গাওয়া ‘জানে মেরি জানেমান বাচপান কা পেয়ার’ গানটির ভিডিও লিংক:

https://www.instagram.com/reel/CSLf3ORqBL1/?utm_source=ig_embed&ig_rid=68d396e2-21fd-43c8-ab7f-3949cee6058b

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।