ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

জিজ্ঞাসাবাদের জন্য মুখোমুখি হতে পারেন পরীমনি-চয়নিকা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, আগস্ট ৬, ২০২১
জিজ্ঞাসাবাদের জন্য মুখোমুখি হতে পারেন পরীমনি-চয়নিকা

ঢাকা: আলোচিত চিত্রনায়িকা পরীমনি আটকের পর সর্বশেষ আটক হয়েছেন পরীমনির কথিত মা নির্মাতা চয়নিকা চৌধুরী। বিভিন্ন অভিযোগের বিষয়ে জিজ্ঞাসাবাদ করতে আলোচিত এই দু’জনকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে মুখোমুখি করা হতে পারে বলে জানা গেছে।

ডিবির একটি সূত্রে জানা যায়, পরীমনি ও চয়নিকা চৌধুরীকে ডিবি কার্যালয়ে মুখোমুখি করে বিভিন্ন অভিযোগের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হতে পারে। তাদের বিরুদ্ধে যোগসাজশ করে বিভিন্ন সময়ে অপরাধমূলক কর্মকাণ্ডে জড়ানোর অভিযোগ রয়েছে। সেগুলো তদন্তে আলোচিত নির্মাতা ও নায়িকাকে মুখোমুখি করতে পারে ডিবি।

শুক্রবার (৬ আগস্ট) সন্ধ্যার দিকে একটি বেসরকারি টিভি চ্যানেলের অনুষ্ঠানে অংশ নেওয়ার পর বাসায় ফেরার পথে রাজধানীর পান্থপথ এলাকা থেকে আটক করা হয় চয়নিকা চৌধুরীকে। এ সময় তাকে আটক করে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

চয়নিকা চৌধুরীকে আটকের পর সন্ধ্যা ৭টার দিকে তাকে ডিবি কার্যালয়ে নেওয়া হয়। সেখানে নেওয়ার পর রাতেই তাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

এর আগে বুধবার (৪ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর বনানীতে পরীমনির বাসায় প্রায় চার ঘণ্টার অভিযান শেষে তাকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় তার বাসা থেকে বিভিন্ন মাদকদ্রব্য জব্দ করা হয়। পরীমনি ও প্রযোজক নজরুল ইসলাম রাজের মামলা ডিবির কাছে হস্তান্তর করা হয়েছে। মামলার তদন্তের স্বার্থে ডিবি যে কাউকে আটক করে জিজ্ঞাসাবাদ করতে পারে বলে গণমাধ্যমকে জানিয়েছেন ঢাকা মহানগর ডিবির (উত্তর) যুগ্ম-কমিশনার হারুন-অর-রশিদ।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২১
এইচএমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।