ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

বাণী কাপুরের সঙ্গে রোমান্সে মজলেন অক্ষয়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, আগস্ট ৬, ২০২১
বাণী কাপুরের সঙ্গে রোমান্সে মজলেন অক্ষয় বাণী কাপুরের সঙ্গে রোমান্সে মজলেন অক্ষয়

চলতি মাসে মুক্তি পেতে যাচ্ছে বলিউড সুপারস্টার অক্ষয় কুমার অভিনীত বহুল প্রতিক্ষীত সিনেমা ‘বেল বটম’। সিনেমাটিতে প্রথমবার অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধেছেন বাণী কাপুর।

সিনেমাটি মুক্তির আগেই এবার দেখা গেল এই জুটির রসায়ন।  

শুক্রবার (৬ আগস্ট) প্রকাশ পেয়েছে সিনেমাটির প্রথম গান ‘মারজাওয়ান’। যেখানে বাণী কাপুরের সঙ্গে রোমান্স করতে দেখা যায় অক্ষয় কুমারকে।  

‘মারজাওয়ান’ গানে কণ্ঠ দিয়েছেন গুরনজার সিং। পাশাপাশি গানটির কথা লিখেছেন এবং কম্পোজ করেছেন তিনি। তার সঙ্গে গানটিতে কণ্ঠ দিয়েছেন আসিস কৌর। গানটির মিউজিক পরিচালনা করেছেন গৌরব দেব এবং কার্তিক দেব।  

এর আগে গত মঙ্গলবার (৩ আগস্ট) প্রকাশ করা হয়েছে সিনেমাটির ট্রেলার। ট্রেলারেই বাজিমাত করেছেন নায়ক অক্ষয় কুমার। ১৯৮৪ সালের পটভূমিতে ভারতে বিমান ছিনতাইয়ের ঘটনা নিয়ে তৈরি হয়েছে ‘বেল বটম’ সিনেমার গল্প।  

এতে একজন ‘র’এজেন্টের ভূমিকায় দেখা যাবে অক্ষয় কুমারকে। তার স্ত্রীর ভূমিকায় থাকছেন বাণী কাপুর। রঞ্জিত তিওয়ারি পরিচালিত সিনেমাটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে লারা দত্ত ও হুমা কুরেশিকে। আগামী ১৯ আগস্ট ২ডি ও ৩ডি দুই ফরম্যাটেই মুক্তি পাবে ‘বেল বটম’ সিনেমাটি।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।