ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

বুবলীর সঙ্গে জুটি বাঁধলেন আদর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, আগস্ট ৭, ২০২১
বুবলীর সঙ্গে জুটি বাঁধলেন আদর বুবলী ও আদর

চিত্রনায়িকা শবনম বুবলীর সঙ্গে প্রথমবার জুটি বাঁধলেন অভিনেতা আদর আজাদ। সম্প্রতি ‘তালাশ’ নামের একটি সিনেমায় তার জুটিবদ্ধ হয়েছেন।

রোমান্টিক থ্রিলার ঘরানার গল্পে নির্মিত হতে যাওয়া এই সিনেমাটি নির্মাণ করবেন সৈকত নাসির। পরিচালকের সঙ্গে যৌথভাবে গল্প লিখেছেন আসাদ জামান।  

এ প্রসঙ্গে আদর আজাদ বলেন, সৈকত নাসির ভাই অসাধারণ একজন নির্মাতা। এর আগেও উনার সঙ্গে কাজ করেছি। অন্যদিকে ‘তালাশ’-এর গল্পটা দুর্দান্ত। এখন পর্যন্ত আমার সেরা সিনেমা হতে যাচ্ছে এটি।

সিনেমাটির পরিচালক সৈকত নাসির বলেন, ‘তালাশ’ আমার স্বপ্নের প্রজেক্ট। বরাবরই বলি, আমি যখন যাদের নিয়ে কাজ করি- তারাই আমার চোখে তখন সেরা অভিনেতা। আদর আজাদ আমার চোখে এখন স্টার। তার সঙ্গে বুবলীকে নিয়ে চ্যালেঞ্জে নামছি। আমার বিশ্বাস দারুণ কিছু উপহার দিতে পারবো। ’

সর্বশেষ জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘যাও পাখি বলো তারে’ এবং শামীম আহমেদ রনি পরিচালিত ‘লাইভ’ সিনেমায় অভিনয় করেছেন আদর আজাদ। দুটি সিনেমাতেই আদর আজাদের বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করেছেন মাহিয়া মাহি।

বাংলাদেশ সময়: ২১৩৯ ঘণ্টা, আগস্ট ০৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।