ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

লাভ ম্যারেজ করতে চান কিয়ারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, আগস্ট ৮, ২০২১
লাভ ম্যারেজ করতে চান কিয়ারা কিয়ারা আদভানি

বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি তার আসন্ন সিনেমা ‘শেরশাহ’র প্রচারণায় ব্যস্ত রয়েছেন। এই সিনেমায় অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে জুটি বেঁধেছেন এই অভিনেত্রী।

বাস্তবেও এই দুই তারকার মধ্যে প্রেমের গুঞ্জন রয়েছে।  

তাই ‘শেরশাহ’ সিনেমায় নিয়ে ভারতীয় সংবাদমাধ্যমে কথা বলতে গিয়ে কিয়ারা আদভানির প্রেম ও বিয়ের বিষয়টি সামনে নিয়ে আসছে। এ সময় এই অভিনেত্রী জানান, অ্যারেঞ্জ ম্যারেজ নয়, লাভ ম্যারেজ করতে চান তিনি।  

বলিউডের সিনেমাভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মবিটকে কিয়ারা আদভানি বলেন, ‘সবসময় মনে হয়েছে বিয়ের জন্য সুস্পষ্ট কারণ প্রয়োজন। আমার যখনই বিয়ে হবে এটির একটিই কারণ থাকবে তা হলো- ভালোবাসা। জীবন চলার পথে যতই বাধাই আসুক না কেন, ভালোবাসাটাই সবচেয়ে বড় ভিত্তি। ভালোবাসার ওপর ভিত্তি করেই সব তৈরি। ’

‘শেরশাহ’ সিনেমাটি নির্মাণ করেছেন বিষ্ণু বর্ধন। কারগিল যুদ্ধের নায়ক ক্যাপ্টেন বিক্রম বাত্রার জীবনী নিয়ে তৈরি হয়েছে সিনেমাটি। এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্রা। এতে সিদ্ধার্থ-কিয়ারা ছাড়াও আরও অভিনয় করেছেন, শিব পণ্ডিত, রাজ অর্জুন, প্রণয়, শতাফ ফিগারের মতো অভিনেতারা।

এরই মধ্যে ‘শেরশাহ’ সিনেমাটির ট্রেলার প্রকাশ পেয়েছে। এতে ক্যাপ্টেন বিক্রম বাত্রার পরিশ্রম, বীরত্ব, সাহস এবং দেশপ্রেমের গল্পই ফুটে উঠেছে। এটি দর্শকের মধ্যেও বেশ সাড়া ফেলেছে। করোনার মাঝে আগামী ১২ আগস্ট ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে সিনেমাটি।  

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।