ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

ভুল ছবি প্রকাশে বিব্রত রথি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, আগস্ট ৮, ২০২১
ভুল ছবি প্রকাশে বিব্রত রথি

এ সময়ের পরিচিত মুখ ও ইনফ্লুয়েন্সার রথি আহমেদ মিকি। তিনি বেশকিছু বড় বড় ব্র্যান্ডের ইনফ্লুয়েন্সার হিসাবে কাজ করেছেন।

 

সম্প্রতি কথিত কোনো এক মডেলের সঙ্গে নামের মিল থাকায় অখ্যাত দু-একটি অনলাইন পোর্টালে ভুলবশত ছবি ব্যবহার করা হয় তার, যাতে বিব্রত ও বিরক্ত রথি।

এমন বিড়ম্বনার কথা জানিয়ে রথি বলেন, ‘দুবাইয়ে অমির ফ্ল্যাটে মডেলদের রাত কাটানো নিয়ে যে খবর প্রকাশিত হয় সেখানে রথি নামের মডেলের কথা এসেছে। কিন্তু যার কথা বলা হয়েছে, সে আমি নই। ’ 

তিনি আরও বলেন, নামের মিল থাকায় কিছু গণমাধ্যমে ‘রথি’ নাম ব্যবহার করে আসল রথির ছবি না দিয়ে আমার ছবি ব্যবহার করেছে। কিছু জায়গায় শুধু রিপোর্ট হয়েছে। যার কারণে অনেকে কনফিউশনে পড়ে গেছেন। বিষয়টি আমি এবং আমার পরিবারের জন্য বিব্রতকর।  

রথি জানান, কিছু পত্রিকা বিষয়টি আমলে নিয়ে তার ছবি সরিয়ে নিয়েছে। এজন্য সংশ্লিষ্ট ব্যক্তিদের ধন্যবাদও জানিয়েছেন এই মডেল।  

উল্লেখ্য, রথি আহমেদ মিকি মিডিয়াতে বাংলাদেশের হিজাবি মডেল হিসাবে পরিচিত। শ্যাম্পুর মডেল হিসাবে কাজ করে সবার নজরে আসেন তিনি। এছাড়া বেশকিছু ওভিসিতেও কাজ করেছেন এই মডেল।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, আগস্ট ০৮,২০২১
এইচএমএস/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।