ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

৫ মাস পর দেশে ফিরেছেন, আগের চেয়ে সুস্থ সুমন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩২ ঘণ্টা, আগস্ট ৮, ২০২১
৫ মাস পর দেশে ফিরেছেন, আগের চেয়ে সুস্থ সুমন বেজবাবা সুমন

ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠছেন ব্যান্ডদল অর্থহীনের প্রতিষ্ঠাতা গায়ক-বেজবাবা সুমন। তার স্পাইনের ব্যথা কমে যাওয়ায় এখন ঠিকঠাক হাঁটতে পারছেন তিনি।

 

দুইটি দেশে প্রায় ৫ মাস ধরে চিকিৎসা নিয়েছেন সুমন। শুক্রবার (০৭ আগস্ট) দেশে ফিরে শারীরিক অবস্থা সম্পর্ক এসব তথ্য তিনি নিজেই জানিয়েছেন।

সুমন তার অফিসিয়াল ফেসবুক পেজে লেখেন, ‘অবশেষে ৫ মাস পর দেশে ফিরলাম। এতটা দীর্ঘ সময় ধরে আমি কখনো দেশের বাইরে থাকিনি। আমি এখন আগের চেয়ে অনেক সুস্থ। স্পাইনের ব্যথা অনেক কম। আগে ২-৩ মিনিটের বেশি বসে থাকতেই পারতাম না। এখন প্রতিদিন ২-৩ কিলোমিটার হাঁটাহাঁটি করতে পারি। আমার স্পাইনের সার্জারি লাগবে, কিন্তু সেটা আগামী এক বছরের মধ্যে করলেও চলবে। ’

সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি আরও লেখেন, ‘সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার খারাপ সময়ে পাশে থাকার জন্য, আমার উপর বিশ্বাস রাখার জন্য। পুরো পৃথিবী এখন একটা খারাপ সময় দিয়ে যাচ্ছে, সবাই নিজের দিকে খেয়াল রাখুন। সম্ভব হলে যত তাড়াতাড়ি পারেন ভ্যাকসিনটা দিয়ে ফেলেন। নিরাপদে থাকুন। ’

মার্চের শুরুতে ব্যাংককের সামিতিভেজ হাসপাতালে এবং সেখান থেকে দুবাইয়ের মেডিক্লিনিক হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন সুমন। শুক্রবার (৬ আগস্ট) ভোরে তিনি ঢাকায় ফেরেন।  

২০১৭ সালে ক্যান্সারের সার্জারির পর ব্যাংককের হাসপাতাল থেকে ফিরছিলেন এই গায়ক। এমন সময় হঠাৎ তাকে একটি গাড়ি ধাক্কা দেয়। এরপর মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত সুমনের শরীরে ৯টি সার্জারি করা হয়। ব্যাংককের ওই দুর্ঘটনায় তার স্পাইনাল কর্ডের ক্ষতি হয়। তখন তার মেরুদণ্ডের দুটি ডিস্কও পরিবর্তন করা হয়েছিল। এখন তিনি সেই জটিলতাতেই ভুগছেন। সঙ্গে রয়েছে পুরনো অসুখ ক্যানসারের বিধিনিষেধও।

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।