ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

দীপিকার দেহরক্ষীর বেতন কোটি টাকা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, আগস্ট ৮, ২০২১
দীপিকার দেহরক্ষীর বেতন কোটি টাকা! দীপিকা পাড়ুকোনের সঙ্গে তার দেহরক্ষী জালালউদ্দিন শেখ

কাজ কিংবা ব্যক্তিগত কারণে প্রতিনিয়ত তারকাদের নানা জায়গায় ছুটতে হয়। সেক্ষেত্রে যে কোনো সময় নানা ধরনের নিরাপত্তা সংক্রান্ত সমস্যার সম্মুখীন হাওয়ার সম্ভাবনা রয়েছে তাদের।

 

তাই নিজের নিরাপত্তার কথা চিন্তা করে বলিউডের প্রায় সব নামী তারকাদের রয়েছে দেহরক্ষী। জনপ্রিয় কোনো কোনো নায়ক-নায়িকাদের একাধিক দেহরক্ষীও রয়েছে। তারকাদের সঙ্গে এসব দেহরক্ষীরাও বেশ পরিচিত হয়ে ওঠেন।  

কারো কারো মনে প্রশ্ন থাকতে পারে, যারা নিজের জীবন বাজি রেখে তারকাদের নিরাপত্তা দিয়ে যাচ্ছেন, তাদের বেতন কত?

সুপারস্টার সালমান খানের দেহরক্ষী শেরার বিলাসবহুল জীবনের কথা হয়তো অনেকেই জানেন। তেমনি অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের দেহরক্ষী জালালউদ্দিন শেখের বার্ষিক আয়ের হিসেব শুনলে যে কারো চোখ ছানাবড়া হয়ে যাবে।

বর্তমান সময়ে বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া নায়িকাদের মধ্যে প্রথমদিকে রয়েছেন দীপিকা পাড়ুকোন। দিন দিন নিজের মূল্য বাড়িয়েই চলছেন এই তারকা।  

সম্প্রতি দীপিকা তার পারিশ্রমিক বাড়ানোতে সঞ্জয়লীলা বানসালির মতো নির্মাতা তাকে নতুন সিনেমায় নিতে পারছেন না। এতেই বোঝা যাচ্ছে, চড়া মূল্যের এই তারকার দেহরক্ষীর বেতনও নেহাত কম হবে না।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, ‘পদ্মাবতী’খ্যাত এই অভিনেত্রীর দেহরক্ষীর ২০১৭ সালে বার্ষিক বেতন ছিল ৯০ লাখ টাকা। তবে সম্প্রতি তার বেতন আরও বেড়েছে। ২০২১ সালে তার বার্ষিক বেতন বেড়ে হয়েছে কোটি টাকা।  

তবে শুধু দীপিকার দেহরক্ষী না, বলিউডের প্রথম সারির প্রায় সব তারকার দেহরক্ষীর বেতন শুনলে চমকে ওঠাবেন যে কেউ।

বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।