ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

বাবাকে নিয়ে স্বস্তির নিঃশ্বাস ফেললেন তানজিন তিশা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫১ ঘণ্টা, আগস্ট ১০, ২০২১
বাবাকে নিয়ে স্বস্তির নিঃশ্বাস ফেললেন তানজিন তিশা তানজিন তিশা

ক্যারিয়ারে দারুণ অবস্থায় থাকা ছোট পর্দার আলোচিত অভিনেত্রী তানজিন তিশা গত কয়েকদিন ধরে তার বাবাকে নিয়ে বেশ চিন্তিত ছিলেন। অবশেষে স্বস্তি ফিরেছে এই তারকার ও তার পরিবারে।

 

তানজিন তিশার বাবা আবুল কালাম গেল কয়েকদিন ধরে হাসপাতালে ভর্তি ছিলেন। তার মাইনর স্ট্রোক হয়েছিল। এ নিয়ে অভিনেত্রীর পরিবার বেশ উদ্বিগ্ন ছিল। তবে সম্প্রতি সুস্থ হয়ে বাসায় ফিরছেন তিনি।  

সোমবার (০৯ আগস্ট) ফেসবুকে এক স্ট্যাটাসে তানজিন তিশা লেখেন, 'আলহামদুলিল্লাহ, অবশেষে বাবা বাড়ি ফিরেছেন। তিনি স্ট্রোক করেছিলেন এবং গেল কয়েকদিন হাসপাতালে ভর্তি ছিলেন। এখন বাবা বিপদমুক্ত, দিন দিন সুস্থ হয়ে উঠছেন। ' 

বাবার হাসপাতালে থাকার সময়ের কথা নিয়ে তানজিন তিশা লেখেন, 'গত কয়েকটা দিন আমাদের জন্য খুব চ্যালেঞ্জিং ছিল। এখন বাবা সুস্থ হয়ে উঠছেন, তাই আমি স্বাভাবিক জীবনে ফিরে এসেছি। সবাই বাবার জন্য দোয়া করবেন। '

করোনা প্রকোপের মধ্যেও গেল কোরবানি ঈদে তানজিন তিশা অভিনীত ১৪টি নাটক প্রচারিত হয়। এরমধ্যে ‘সাহসিকা’, ‘অবসর’, ‘হ্যালো শুনছেন’, ‘এক মুঠো প্রেম’, ‘কায়কোবাদ’, ‘এক্স যখন কলিগ’সহ কয়েকটি নাটক আলোচিত ও প্রশংসিত হয়েছে।  

 

বাংলাদেশ সময়: ০০৫০ ঘণ্টা, আগস্ট ১০, ২০২১ 
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।