ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

বিয়ের পিঁড়িতে বসছেন রণজয়-সোহিনী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, আগস্ট ১০, ২০২১
বিয়ের পিঁড়িতে বসছেন রণজয়-সোহিনী

শুরু থেকেই সম্পর্কের বিষয় নিয়ে বেশ খোলামেলা টলিপাড়ার অভিনেতা রণজয় বিষ্ণু ও অভিনেত্রী সোহিনী সরকার। পরিচয়, বন্ধুত্ব ও প্রেম, কোনো কিছুই গোপন রাখেননি তারা।

দু’জন নানা জায়গায় ঘুরতে গিয়ে সামাজিক মাধ্যমে একসঙ্গে তোলা ছবিও প্রকাশ করে আসছেন নিয়মিত।

এবার নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই তারকাদ্বয়। গুঞ্জন ছড়িয়েছে, চলতি বছরের শেষেই বিয়ের পর্ব সারতে চান রণজয়-সোহিনী। আর বিষয়টি অকপটেই শিকার করে নিয়েছেন অভিনেত্রী।

এ প্রসঙ্গে ভারতীয় সংবাদমাধ্যমে সোহিনী বলেন, আমি-রণজয় দুজনেই একে অপরের সঙ্গে খুব কমফোর্টেবল। তাই বিয়ের ভাবনা শুরু করেছি। রণজয় চায় এই বছরের শেষেই বিয়েটা সেরে ফেলতে, কিন্তু আমার আত্মীয়-বন্ধুদের সংখ্যাটা কম নয়। দু’জনের পরিবার-বন্ধু মিলিয়ে যে সংখ্যা দাঁড়াবে তাতে করোনা পরিস্থিতি বিয়েটা কীভাবে সম্ভব সেটাই বুঝতে পারছি না।

২০১৩ সালে রণজয় ও সোহিনীর প্রথম পরিচয় হয়। এরপর একটি ওয়েব সিরিজ করতে গিয়ে তাদের বন্ধুত্বটা একটু বেড়ে যায়। তারপর থেকেই সম্পর্কের শুরু। দার্জিলিং-এ গিয়েই পাহাড়ের কোলে প্রথম মনের গোপন কথা জানান রণজয়। তারপর থেকে এগোতে থাকে তাদের সম্পর্ক। বর্তমানে লিভ-ইন করছেন টলিপাড়ার এই প্রেমিক যুগল।  

এক ছাদের তলায় থাকতে থাকতেই নাকি তাদের মাথায় বিয়ের ভাবনাটি এসেছে। তাই গাঁটছড়া বাঁধার সিদ্ধান্ত নিয়েছেন তারা।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, আগস্ট ১০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।