ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

হাড় ভেঙেছে প্রকাশ রাজের, করা হবে অস্ত্রোপচার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, আগস্ট ১০, ২০২১
হাড় ভেঙেছে প্রকাশ রাজের, করা হবে অস্ত্রোপচার প্রকাশ রাজ

দক্ষিণ ভারতীয় অভিনেতা প্রকাশ রাজ গুরুতর অসুস্থ। পড়ে গিয়ে তার হাড় ভেঙেছে, হায়দ্রাবাদের একটি বেসরকারি হাসপাতালে করা হয়ে অস্ত্রোপচার।

অসুস্থতার বিষয়টি এই তেলেগু তারকা নিজেই জানিয়েছেন।  

মঙ্গলবার (১০ আগস্ট) প্রকাশ রাজ টুইটারে লেখেন, ‘একটা ছোট্ট পতন, ছোট্ট একটি ফ্র্যাকচার, হায়দ্রাবাদে উড়ে যাচ্ছি। সেখানে আমার বন্ধু ডা. গুরুভারেড্ডি তার নিরাপদ হাতে অস্ত্রোপচার করবেন। আমি ভালো হয়ে যাবো, চিন্তার কিছু নেই। আমাকে আপনারা মনে রাখবেন’।

শক্তিমান এই অভিনেতার অসুস্থতার কথা শুনে উদ্বেগ প্রকাশ করেছেন ভক্ত ও তার সহকর্মীরা। অনেকে তার সুস্থতা কামনা করে টুইট করেছেন।

অভিনেতা হিসেবে প্রকাশ রাজ যতটা জনপ্রিয়, ঠিক ততটাই তিনি মানবিক গুণাবলির জন্যও প্রশংসিত। গত বছর লকডাউনের শুরু থেকেই প্রকাশ রাজ নিজস্ব অর্থায়নে সাহায্য করেছেন অসহায়দের। নিজের ফাউন্ডেশনের মাধ্যমে তিনি প্রচুর দান করেছেন বলেও খবর রয়েছে। কিন্তু অন্যদের উপকার করতে গিয়ে এই অভিনেতা নিজেই অর্থ সঙ্কটে পড়ে গিয়েছিলেন বলে জানিয়েছিলেন।

প্রকাশ রাজকে সম্প্রতি নেটফ্লিক্স অ্যান্থোলজি ‘নাভারসায়’ দেখা গিয়েছে। এছাড়া তার আসন্ন সিনেমার তালিকায় রয়েছে ‘কেজিএফ টু’, ‘পুণ্যিয়ান সেলভান’, ‘পুষ্প’ এবং ‘আন্নাথে’-এর মতো বেশ কয়েকটি বিগ বাজেটের সিনেমা।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, আগস্ট ১০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।