ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

দেব থেকে বিয়ের অনুপ্রেরণা নিচ্ছেন বনি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৮ ঘণ্টা, আগস্ট ১১, ২০২১
দেব থেকে বিয়ের অনুপ্রেরণা নিচ্ছেন বনি! বনি-কৌশানি ও দেব-রুক্মিণী

২০১৪ সালে ভারতীয় বাংলা সিনেমা ‘বরবাদ’ দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে নির্মাতা অনুপ সেনগুপ্তের ছেলে অভিনেতা বনি সেনগুপ্তের। ৭ বছরের ক্যারিয়ারে দর্শকদের আস্থা অর্জন করতে পরেছেন তিনি।

নিয়মিতই একের পর এক সিনেমায় অভিনয় করে যাচ্ছেন।  

মঙ্গলবার (১০ আগস্ট) ৩০ বছরে পা দিয়েছেন বনি সেনগুপ্ত। স্বাভাবিকভাবেই বিশেষ এই দিনে ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে প্রশ্নের মুখে পড়তে হয়েছে তাকে। আর একইসঙ্গে চলে আসে এই তারকার বিয়ের প্রসঙ্গও। তবে বিষয়টি নিয়ে সরাসরি কোনো উত্তর না দিয়ে মজার ছলে বনি জানান, বিয়ের ব্যাপারে তিনি দেব থেকে অনুপ্রেরণা নিচ্ছেন!

বলে রাখা ভালো, বনির দ্বিতীয় সিনেমা ‘পারবো না আমি ছাড়তে তোকে’তে নায়িকা ছিলেন কৌশানি মুখার্জি। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত এই সিনেমা করতে গিয়ে সম্পর্কে জড়ান তারা। সেই থেকে অনেকটা প্রকাশ্যেই প্রেম করে বেড়াচ্ছেন বনি-কৌশানি। অন্যদিকে দেবের সঙ্গে রুক্মিণীর সম্পর্কের কথা কারোরই অজানা নয়। যেহেতু ৪০ বছরেও দেব এখনো বিয়ে করেননি, তাই নিজের বিয়ের সম্পর্কে অনেকটা মজা করেই মন্তব্যটি করেন বনি।

৩০-এ পা রেখে বিয়ের কথা ভাবছেন? এমন প্রশ্নের জবাবে বনি বলেন, ‘আমি দেব থেকে অনুপ্রেরণা নিচ্ছি। দেব এখনও (বিয়ে) সেরে উঠেনি, তিনি তো সুপারস্টার… আমি সেই পথেই হাঁটছি!’ 

সম্প্রতি কৌশানিকে নিয়ে গোয়া থেকে ছুটি কাটিয়ে কলকাতায় ফিরেছেন বনি। আর শহরে ফিরেই বিশেষ দিনটি তিনি তার ফ্যানক্লাবের সদস্যদের সঙ্গে কেক কেটে উদযাপন করেছেন।  

নিজেদের কাটানো বেশকিছু সুন্দর মুহূর্তের ছবি কোলাজ ভিডিও বানিয়ে সামাজিক মাধ্যমে প্রকাশ করে বনিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন কৌশানি। একইসঙ্গে রাতে দিয়েছেন জন্মদিনের সারপ্রাইজও।

বাংলাদেশ সময়: ১১০৮ ঘণ্টা, আগস্ট ১১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।