ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

স্বামীর সঙ্গে মালদ্বীপে সানা খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩১ ঘণ্টা, আগস্ট ১১, ২০২১
স্বামীর সঙ্গে মালদ্বীপে সানা খান স্বামীর সঙ্গে সানা খান

অভিনয়কে বিদায় জানিয়ে ধর্মের পথ বেছে নিয়ে আলোচিত হয়েছেন বলিউড তারকা সানা খান। স্বামী মুফতি আনাস সাইদের সঙ্গে সুখেই কাটছে তার সংসার।

 

সুযোগ পেলেই স্বামীকে নিয়ে ঘুরতে বেড়িয়ে পড়েন সানা। দু’জনের সুন্দর মুহূর্তগুলো ভক্তদের সঙ্গে শেয়ারও করেন নিয়মিত। বিয়ের পর তারা মধুচন্দ্রিমায় গিয়েছিলেন ভারতের কাশ্মীরে। তখন গুলমার্গে তুষারপাতের নৈসর্গিক সৌন্দর্যে মন হারান এই দম্পতি।

এবার করোনার মহামারির মধ্যেই অবসর সময় কাটাতে স্বামীকে নিয়ে মালদ্বীপ উড়াল দিলেন সানা। বেড়াতে যাওয়ার একাধিক ভিডিও এবং ছবি এরইমধ্যে সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন তিনি। মালদ্বীপের গন্তব্যে পৌঁছানো থেকে শুরু করে বিমানবন্দর থেকে হোটেল পর্যন্ত যাত্রার ভিডিও শেয়ার করেন এই প্রাক্তন অভিনেত্রী।

ভিডিওতে সানাকে বলতে শোনা যায়, অবশেষে তিনি ঘোরার সুযোগ পেয়েছেন। বিমানবন্দরে সব সাবধানতা অবলম্বন করেছেন। নামাজ সময় মতোই আদায় করে নিয়েছেন। দারুণ সময় কাটছে তাদের।

ভিডিওতে সানার পরনে দেখা যায় বোরকা আর আনাসের গায়ে ছিল সাদা কুর্তা-পাজামা ও ব্লেজার।

১৫ বছরের ক্যারিয়ারের ইতি টেনে গত বছর অক্টোবরে সকলকে চমকে দিয়ে অভিনয় ছাড়ার ঘোষণা দেন সানা খান। এরপর ইসলামের পথে মনোনিবেশ করেন তিনি। ২০ নভেম্বর গুজরাটের হীরা ব্যবসায়ী মুফতি আনাসকে বিয়ে করেন সানা। বিয়ের দুদিন পর স্বামীকে সবার সামনে পরিচয় করিয়ে দেন এই তারকা।  

বাংলাদেশ সময়: ১২৩১ ঘণ্টা, আগস্ট ১১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।