ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

ড্রয়িং রুমের সোফায় বসে খিচুড়ি রাঁধলেন মাহি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, আগস্ট ১১, ২০২১
ড্রয়িং রুমের সোফায় বসে খিচুড়ি রাঁধলেন মাহি রান্না করছেন মাহি

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয়। ফেসবুক, ইনস্টাগ্রাম ও ইউটিউবসহ অন্যান্য মাধ্যমে নিয়মিত নিজের দৈনন্দিন জীবনের নানা বিষয়ের পাশাপাশি কাজের আপডেট জানান তিনি।

 

মাহি এবার রাঁধুনি বেশে হাজির হলেন ভক্তদের মাঝে। ভিডিও প্রকাশ করে শেখালেন ভুনা খিচুড়ি রান্না। তবে খিচুড়ি রান্না করতে গিয়ে অদ্ভুত এক কাণ্ড ঘটালেন এই অভিনেত্রী। রান্না ঘরে নয়, মাহিকে দেখা গেল ড্রইং রুমের সোফায় বসে ইলেকট্রিক চুলায় খিচুড়ি রাঁধতে! যা দেখে রীতিমত সবাই অবাক!

করোনার বিধি-নিষেধের কারণে কাজের চাপ কম মাহির। তাই অন্যদের মতো বাসার চার দেয়ালের মধ্যেই কাটছে তার সময়। আর সময়টাকে কাজে লাগিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের পছন্দের নানা বিষয় একের পর এক শেয়ার করে যাচ্ছেন তিনি।  

মঙ্গলবার (১০ আগস্ট) রাতে ভুনা খিচুড়ি রান্নার রেসিপি ভিডিও সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন মাহি। এতে ঝটপট খিচুড়ি রান্নার টিপস দেন ঢালিউডের এই ‘অগ্নিকন্যা’।  

ভিডিওতে মাহি জানান, সময় পেলেই তিনি রান্না করেন। গেল ঈদের সময়ও নিজ হাতে গরুর মাংসের কালাভুনা করেছেন। আর বুধবার (১১ আগস্ট) থেকে নিজেকে ফিট রাখতে জিমে ফিরছেন তিনি। এ সময় খাবার নিয়ন্ত্রণ করতে হবে। তাই জিমে যাওয়ার আগের দিন নিজের পছন্দের ভুনা খিচুড়ি রান্না করেছেন এই অভিনেত্রী।

মাহির খিচুড়ির ভিডিওটি আপলোডের ১২ ঘণ্টায় রিঅ্যাকশন পেয়েছে ৫২ হাজারেরও বেশি। আর মন্তব্য পড়েছে ১০ হাজার এবং শেয়ার হয়েছে পাঁচ শতাধিক। সোফায় বসে রান্না করায় পোস্টের মন্তব্যের ঘরে অনেককে বিষয়টি নিয়ে ট্রল করতে দেখা গেছে। তবে মাহিভাক্তরা এটিকে রান্নার আরামদায়ক কৌশল হিসেবে দেখছেন!

সর্বশেষ ‘মরীচিকা’ ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা গেছে মাহিয়া মাহিকে। এটি মুক্তি পেয়েছে একটি ওটিটি প্ল্যাটফর্মে। শিহাব শাহীন পরিচালিত সিরিজটিতে মাহির সঙ্গে পর্দা ভাগ করে নিয়েছেন আফরান নিশো, সিয়াম আহমেদ ও ফারহান আহমেদ জোভানসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, আগস্ট ১১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।