ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

ফের বিয়ে করেছেন অভিনেতা নিলয় আলমগীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, আগস্ট ১১, ২০২১
ফের বিয়ে করেছেন অভিনেতা নিলয় আলমগীর নিলয় ও হৃদি

ছোট পর্দার অভিনেতা নিলয় আলমগীর আবারও বিয়ের পিঁড়িতে বসেছেন। গত ৭ জুলাই পারিবারিকভাবে তাসনুভা তাবাসসুম হৃদির সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি।

কনে ঢাকার গার্হস্থ্য অর্থনীতি কলেজের শিক্ষার্থী।

বুধবার (১১ আগস্ট) দুপুরে বিয়ের বিষয়টি নিলয় বাংলানিউজকে নিশ্চিত করেছেন।  

এ প্রসঙ্গে নিলয় বলেন, ‘গত বছর ফেসবুকে হৃদির সঙ্গে আমার পরিচয় হয়। এরপর আমাদের মধ্যে সম্পর্ক তৈরি হয়। গত ৭ জুলাই পারিবারিকভাবে আমরা বিয়ে করেছি। তবে করোনার কারণে কোনো অনুষ্ঠান করতে পারিনি। আশা করছি পরিস্থিতি স্বাভাবিক হলে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করতে পারব। ’

নিলয়ের এটি দ্বিতীয় বিয়ে। এর আগে তিনি ২০১৬ সালের ৭ জানুয়ারি ভালোবেসে বিয়ে করেন মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখকে। কিন্তু তাদের সংসার বেশিদিন টেকেনি।   

গুঞ্জন রয়েছে, শখও নতুন ঘর বেঁধেছেন। গাজীপুরের ছেলে ব্যবসায়ী রহমান জনের সঙ্গে ২০২০ সালের ১২ মে এক সময়কার এই জনপ্রিয় অভিনেত্রী বিয়ে করেছেন বলে শোনা গেছে।

২০০৯ সালে 'সুপার হিরো সুপার হিরোইন' প্রতিযোগিতায় বিজয়ী হওয়ার পর শোবিজে যাত্রা শুরু হয় নিলয়ের। মাসুদ কায়নাত পরিচালিত 'বেইলী রোড' সিনেমায় অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন তিনি। তার সর্বশেষ সিনেমা 'অল্প অল্প প্রেমের গল্প' ২০১৪-তে মুক্তি পায়। তিনি চলচ্চিত্র ও নাটক ছাড়াও বিজ্ঞাপনেও নিয়মিত কাজ করে যাচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, আগস্ট ১১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।