ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

‘কৌন বনেগা ক্রোড়পতি’র নতুন সিজন নিয়ে ফিরছেন ‘বিগ বি’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, আগস্ট ১১, ২০২১
‘কৌন বনেগা ক্রোড়পতি’র নতুন সিজন নিয়ে ফিরছেন ‘বিগ বি’ ...

বলিউডের ‘শাহেনশাহ’ অভিতাভ বচ্চনের উপস্থাপনায় আবারও শুরু হতে যাচ্ছে রিয়্যালিটি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’। শো’র ১৩ তম সিজন প্রচারের আগে বুধবার (১১ আগস্ট) ইনস্টাগ্রামে এ প্রসঙ্গে একটি পোস্ট শেয়ার করেছেন ‘বিগ বি’।

এই পোস্টে অমিতাভ বচ্চন লিখেছেন, ‘২০০০ সাল থেকে বসছি, আবারও ফিরলাম সেই চেয়ারে… ২১ বছর হলো। লাইফটাইম! এই পথে সঙ্গে থাকা সবার কাছে কৃতজ্ঞ। ’

‘কৌন বনেগা ক্রোড়পতি’ শুরু হয় ২০০০ সালে। তখন থেকেই অনুষ্ঠানটি সঞ্চালক করছেন অমিতাভ বচ্চন। মাঝে তৃতীয় সিজনের সঞ্চালকের আসনে বসেছিলেন শাহরুখ খান। তবে চতুর্থ সিজন থেকে আবারও অমিতাভ বচ্চন যুক্ত হয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে জানা যায়, ‘কৌন বনেগা ক্রোড়পতি’র এবারের সিজনে নতুন কিছু ফরম্যাট যোগ করা হয়েছে। এমনকী, এমন কিছু যুক্ত হয়েছে যা এর আগে কোনও রিয়ালিটি গেম শো’তে দেখা যায়নি। তবে নতুন ফরম্যাটে কী থাকছে সে বিষয়টি পরিস্কার করেননি শোয়ের কর্তৃপক্ষ।

এ বিষয়ে আরও জানা যায়, ভারতের মধ্যপ্রদেশের প্রত্যন্ত গ্রামে ‘কৌন বনেগা ক্রোড়পতি’র নতুন প্রোমোর দৃশ্যধারণ করা হয়েছে। আসছে ২৩ আগস্ট  থেকে সনি টিভিতে সম্প্রচার শুরু হবে অনুষ্ঠানটি। সপ্তাহে সোমবার থেকে শুক্রবার রাত ৯ টায় সম্প্রচার হবে এই শো।  

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, আগস্ট ১১, ২০২১ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।