ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

কিয়ারা এই পোশাকের দামে কেনা যাবে মোটর সাইকেল!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, আগস্ট ১১, ২০২১
কিয়ারা এই পোশাকের দামে কেনা যাবে মোটর সাইকেল! ...

সৌন্দর্য আর অভিনয়ে মুগ্ধতা ছড়াচ্ছেন বলিউডের এই সময়ের সেনসেশন কিয়ারা আদভানি। পর্দার বাইরেও বেশ ফ্যাশন সচেতন এই অভিনেত্রী।

তার পোশাকের ক্ষেত্রে বেশ বৈচিত্র্যতা খুঁজে পাওয়া যায়। এবার এমন একটি পোশাকে সামনে এলেন যার মূল্যে কেনা যাবে মোটর সাইকেল।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, সম্প্রতি কিয়ারা আদভানি সাদা-কালো কম্বিনেশনের স্কার্টের সঙ্গে গোল্ডেন জারদৌসি কাজের কালো টপে হাজির হন। তার স্কার্টে যুক্ত করা রয়েছে বেল্ট, যা আরও সৌন্দর্যবর্ধন করেছে। সব কিছুর মিশেলে কিয়ারার রূপে মুগ্ধ তার ভক্তরা।

কিন্তু এই স্কার্ট-টপের দাম কত জানেন? ৭৯ হাজার ৫০০ রুপি, যা বাংলাদেশী টাকায় ৯০ হাজারের বেশি। ভারতীয় সংবাদমাধ্যমের দাবি, এই পরিমান অর্থ দিয়ে একটি মোটর সাইকেল কেনা যায়।

কিয়ারা আদভানি বর্তমানে ‘শেরশাহ’ সিনেমার প্রচারণায় ব্যস্ত রয়েছেন। এই সিনেমায় অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে জুটি বেঁধেছেন এই অভিনেত্রী। সিনেমাটি নির্মাণ করেছেন বিষ্ণু বর্ধন।

কারগিল যুদ্ধের নায়ক ক্যাপ্টেন বিক্রম বাত্রার জীবনী নিয়ে তৈরি হয়েছে ‘শেরশাহ’ সিনেমাটি। এতে সিদ্ধার্থ-কিয়ারা ছাড়াও আরও অভিনয় করেছেন, শিব পণ্ডিত, রাজ অর্জুন, প্রণয়, শতাফ ফিগারের মতো অভিনেতারা। বৃহস্পতিবার (১২ আগস্ট) ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে সিনেমাটি।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, আগস্ট ১১, ২০২১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।