ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

সালমানকে দেখার স্বপ্ন পূরণ অলিম্পিকজয়ী চানুর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৪ ঘণ্টা, আগস্ট ১২, ২০২১
সালমানকে দেখার স্বপ্ন পূরণ অলিম্পিকজয়ী চানুর সালমান খানের সঙ্গে চানু

ভারতে বর্তমান সময়ের আলোচিত নাম সাইখম মীরাবাঈ চানু। এবারের টোকিও অলিম্পিকে দেশটির হয়ে পদক জেতেন তিনি।

মীরাবাঈ চানুর আরও একটি স্বপ্ন ছোঁয়া বাকি ছিল। সেটি হলো- বলিউড ভাইজান সালমান খানের সঙ্গে সরাসরি দেখা করা। অবশেষে চানুর সেই স্বপ্নও পূরণ হয়েছে।  

মুম্বাই গিয়ে সালমান খানের সঙ্গে দেখা করেছেন চানু। 'ভাইজান'-এর দেখা পেয়ে আনন্দে আত্মহারা তিনি। ছবি তুলে টুইটও করেছেন।

ছবি ক্যাপশনে চানু লেখেন, ‘অনেক ধন্যবাদ সালমান খান স্যার। আমি আপনার বড় ভক্ত। আপনার সঙ্গে দেখা করে মনে হচ্ছে স্বপ্ন সত্যি হলো। ’

একই ছবি শেয়ার করেছেন স্বয়ং সালমান খান নিজেও। এই সুপারস্টার ছবির ক্যাপশনে লেখেন, ‘রৌপ্য পদকজয়ী মীরাবাঈ চানুর সঙ্গে দারুণ একটি সাক্ষাৎ। তোমার জন্য অনেক শুভ কামনা। ’

সালমান খানের সঙ্গে দেখা করার আগে কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকারের সঙ্গেও দেখা করেছেন ভারতের হয়ে অলিম্পিকে পদকজয়ী এই তারকা। শচীন টেন্ডুলকারের বাড়িতে গিয়ে সাক্ষাতের সেই মুহূর্তের ছবিও নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন চানু।

টোকিও অলিম্পিকে ভারোত্তোলনে পদক জিতে কিছুদিন আগেই ভারতে ফিরেছেন মীরাবাঈ চানু। অলিম্পিক ভারোত্তোলনে নারীদের ৪৯ কেজি বিভাগে ভারতের প্রথম রুপাজয়ী তিনি।

এদিকে সর্বশেষ সালমান খানকে ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমায় দেখা গেছে। সামনে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’, ‘কিক টু’ ‘ভাইজান’, ‘টাইগার থ্রি’ সিনেমায় দেখা যাবে এই সুপারস্টারকে।

বাংলাদেশ সময়: ১৩২১ ঘণ্টা, আগস্ট ১২, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।