ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

কন্যাসন্তানের মা হতে চান মালাইকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, আগস্ট ১২, ২০২১
কন্যাসন্তানের মা হতে চান মালাইকা মালাইকা আরোরা

কয়েকদিন পরেই ৪৮ বছরে পা রাখবেন বলিউড তারকা মালাইকা আরোরা। এই বয়সেও তার নজরকাড়া ফিটনেস আর মোহময়ী রূপে মুগ্ধ তরুণরা।

নিজেকে এমন ভাবে ধরে রেখেছেন, দেখে বোঝার উপায় নেই ১৮ বছর বয়সী ছেলের মা তিনি।  

শোনা যাচ্ছে, আবারও মা হতে চাইছেন এই অভিনেত্রী। তবে গর্ভ ধারন নয়, দত্তক নিতে চান একটি কন্যাসন্তান।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মালাইকা আরোরা জানান, তার বহুদিনের ইচ্ছে কন্যা সন্তান দত্তক নেবেন।  

মালাইকা বলেন, ‘আমার ছেলের সঙ্গে সম্পর্ক বন্ধুর মতো। সব সময় আমি ছেলের সঙ্গে আলোচনা করি। তবে একটি মেয়ে সন্তানের অভাব বোধ করি। মায়ের সঙ্গে মেয়ের অদ্ভুত এক বোঝাপড়ার সম্পর্ক থাকে। যা ছেলের সঙ্গে তৈরি হয় না। আমি আর আমার মেয়ে একসঙ্গে সাজবো, একসঙ্গে ঘুরবো, গসিপ করবো। এই ব্যাপারটা ছেলের সঙ্গে জমে না!’

মালাইকা আরোরা বলিউড অভিনেতা আরবাজ খানের সঙ্গে সংসার সাজিয়েছিলেন। তবে ভালোবাসার সেই সংসার ভেঙে গেছে ২০১৭ সালে। তাদের সেই সংসারে আরহান খান নামের ১৮ বছরের এক পুত্র সন্তান রয়েছে। আরহান মায়ের সঙ্গেই থাকেন। তাই বাড়িতে নতুন সদস্যকে আনতে চাওয়ার বিষয়ে নাকি ছেলের সঙ্গেও কথা বলেছেন এই অভিনেত্রী।  

বর্তমানে তার থেকে বয়সে ছোট অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন মালাইকা আরোরা। তাদের প্রেম কাহিনি এখন বলিউডের অন্যতম আলোচিত বিষয়।  

মালাইকা আরোরাকে সর্বশেষ ‘সুপারমডেল অব দ্য ইয়ার’-এর রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে দেখা গেছে। বর্তমানে ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’, ‘ইন্ডিয়াস বেস্ট ড্যান্সার’সহ কয়েকটি রিয়েলিটি শোয়ের বিচারকের দায়িত্ব পালন করছেন এই অভিনেত্রী।  
 
বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, আগস্ট ১২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।