ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

মুক্তি পাচ্ছে অমিতাভ, ইমরান ও রিয়া অভিনীত সিনেমা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, আগস্ট ১২, ২০২১
মুক্তি পাচ্ছে অমিতাভ, ইমরান ও রিয়া অভিনীত সিনেমা

অবশেষে মুক্তি পেতে যাচ্ছে অমিতাভ বচ্চন, ইমরান হাশমি ও রিয়া চক্রবর্তী অভিনীত সিনেমা ‘চেহরে’। নির্মাতা রুমি জাফরি পরিচালিত সিনেমাটি আগামী ২৭ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে।

 

বৃহস্পতিবার (১২ আগস্ট) ইনস্টাগ্রামে সিনেমাটির টিজার শেয়ার করেছেন অমিতাভ বচ্চন। ক্যাপশনে ‘বিগ বি’ লেখেন, ‘‘সাবধান! আপনাদের সতর্ক করা হচ্ছে। খেলা কিন্তু শুরু হয়ে গিয়েছে। সেই খেলার মুখোমুখি হতে তৈরি থাকুন। প্রেক্ষাগৃহে আসছে ‘চেহরে’। ’’

নির্মাতা রুমি জাফরি বলেন, ‘আমরা বেশ উচ্ছ্বসিত যে আমাদের সিনেমাটি মুক্তি পাচ্ছে। আমি দর্শকদের আশ্বস্ত করতে চাই যে, অমিতাভ বচ্চন এবং ইমরানকে প্রথমবার বড় পর্দায় একসঙ্গে দেখে সন্তুষ্টি হবেন। ’ 

রহস্যকাহিনী থেকে নির্মিত ‘চেহরে’ সিনেমায় অমিতাভ বচ্চন ও ইমরান হাশমি ছাড়াও বিশেষ চরিত্রে অভিনয় করেছেন রিয়া চক্রবর্তী। অমিতাভ ও ইমরানের চেয়ে ‘চেহরে’ সিনেমাটিতে বেশি আলোচিত ছিল সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া। মূলত সুশান্ত মৃত্যু মামলার মূল অভিযুক্ত হওয়ার কারণেই রিয়াকে নিয়ে এই আলোচনা হয়।  

‘চেহরে’ সিনেমায় ইমরান, অমিতাভ ও রিয়া ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে ধৃতিমান চট্টোপাধ্যায়, রঘুবীর যাদব, ক্রিস্টাল ডি’সুজাকেও। এটি প্রযোজনা করেছে আনন্দ পণ্ডিত মোশন পিকচার্স ও সরস্বতী এন্টারটেনমেন্ট।  

বাংলাদেশ সময়: ২১০১ ঘণ্টা, আগস্ট ১২, ২০২১ 
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।