ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

ক্লাস সিক্সেই প্রেম করেছেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২১
ক্লাস সিক্সেই প্রেম করেছেন শ্রাবন্তী অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়

ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় খুবই প্রেমিক মানুষ। বারবার প্রেমে পড়েন তিনি।

 আবার কোনো কোনো প্রেমিকের সঙ্গে সংসারও সাজিয়েছেন। কিন্তু কোনো সংসারই তার টেকেনি।

এই অভিনেত্রীর তৃতীয় সংসারও ভাঙনের মুখে। স্বামী রোশানের সঙ্গে শ্রাবন্তী থাকছেন না গত বছরের অক্টোবর থেকেই, বাকি শুধু আইনিভাবে বিচ্ছেদ।  

এবার জানা গেল, শ্রাবন্তীর প্রথম প্রেমের খবর। শ্রাবন্তী নাকি ক্লাস সিক্সে থাকতেই পাড়ার এক ছেলের সঙ্গে প্রেম করতেন। সেই প্রেমিকের সঙ্গে এখনও দেখা ও কথা হয় শ্রাবন্তীর।  

নির্মাতা সৃজিত মুখার্জির টক শো ‘সঙ্গে সৃজিত’-এর মঞ্চে এই খবর ফাঁস করেন শ্রাবন্তীর বড় বোন স্মিতা। তিনি বলেন, ‘ক্লাস সিক্সে শ্রাবন্তী প্রেম করেছিল আমাদের পাড়ার রাহুল নামের এক ছেলের সঙ্গে। বাড়ি কাছাকাছি হওয়ায় জানালা টু জানালা ওদের ইশারায় কথা হতো। ’

প্রতিবেশীর সঙ্গে প্রেমের বিষয়ে শ্রাবন্তী বলেন, ‘আমি ছোটবেলা থেকেই খুব রোমান্টিক। প্রেম ব্যাপারটা মা পছন্দ করতো না। তাই দোকানে যাওয়ার কথা বলে রাহুলের সঙ্গে দেখা করতাম। রাহুল আমাকে প্রজাপতি বিস্কুট খাওয়াতো তার আগে জানালা দিয়ে ইশারা করতাম। ’

প্রথম প্রেম ভেঙে যাওয়ার বিষয়ে এই অভিনেত্রী বলেন, ‘ওটা ছোটবেলার একটা প্রেম। তবে এখনও মাঝে মধ্যে রাহুলের সঙ্গে দেখা হয়। দু’জন দু’জনের খোঁজ-খবরও নেই। ’

শ্রাবন্তী মাত্র ১৬ বছর বয়সে পরিচালক রাজীব কুমার বিশ্বাসকে বিয়ে করেন। এই দম্পতির ঝিনুক নামে এক ছেলে রয়েছে। তাদের সম্পর্ক অবনতি হওয়ার পর শ্রাবন্তী রাজীবকে ডিভোর্স দেন। এরপর কৃষাণ বিরাজ নামক একজন মডেলকে বিয়ে করলেও পরবর্তীতে তাদের বিবাহ বিচ্ছেদ হয়।  

এরপর শ্রাবন্তী ২০১৯ সালে রোশন সিংকে বিয়ে করেন। এই সংসারও ভাঙনের পথে। শ্রাবন্তীকে ফিরে পেতে আদালতের দারস্থ হয়েছে রোশন। তবে শ্রাবন্তী স্পষ্ট জানিয়ে দিয়েছেন রোশানের সঙ্গে সংসার করতে চান না তিনি।  

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।