ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

রাধিকাকে বয়কটের ডাক!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২১
রাধিকাকে বয়কটের ডাক! অভিনেত্রী রাধিকা আপ্তে

মঞ্চের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন রাধিকা আপ্তে। এরপর ভারতের দক্ষিণী ও বলিউডের সিনেমায় জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

পর্দায় তার সাহসী দৃশ্যে অভিনয় নিয়ে প্রায়ই আলোচনা হয়। এ নিয়ে বারবার বিতর্কেও জড়িয়েছেন ভারতের এই অভিনেত্রী।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে আবারও ‘ট্রেন্ডিং’-এ রয়েছেন রাধিকা আপ্তে। শুক্রবার (১৩ আগস্ট) সকাল থেকে ‘বয়কট রাধিকা আপ্তে’ হ্যাসট্যাগে ভরে গেছে টুইটার।

২০১৫ সালে ‘পার্চড’ সিনেমায় অভিনয় করেন রাধিকা আপ্তে। সিনেমাটিতে অভিনেতা আদিল হোসেনের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেন রাধিকা। ২০১৬ সালে দৃশ্যটি প্রকাশ্যে আসার পর রীতিমতো ঝড় তোলে। মূলত পুরাতন সেই ভিডিওটি নতুন করে স্যোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ায় নেটিজনরা এই অভিনেত্রীকে বয়কটের ডাক দিয়েছে।  

বাল্যবিবাহ, যৌতুক প্রথা, পুরুষতন্ত্রের মতো একাধিক বিষয়কে সমালোচনা করে গড়ে ওঠে ‘পার্চড’ সিনেমার গল্প। এর ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে নতুন করে আলোচনা শুরু হলেও এ বিষয়ে কথা বলেননি রাধিকা।  

তবে বিষয়টি নিয়ে রাধিকার সহশিল্পী আদিল বলেন, ‘আপনারা শুধু ঘনিষ্ঠদৃশ্য ফাঁস করলেন কিন্তু সিনেমার অন্য সুন্দর দৃশ্য ফাঁস করলেন না। এতে বোঝা যায় আমাদের সমাজের মানুষ ঘনিষ্ঠদৃশ্যে কতটা আচ্ছন্ন। ’

‘পার্চড’ সিনেমা প্রযোজনা করেছিলেন অভিনেতা অজয় দেবগণ। রাধিকা ও আদিল ছাড়াও এতে আরও অভিনয় করেছিলেন তন্নিষ্ঠা চট্টোপাধ্যায়, সুরভিন চাওলা, ঋদ্ধি সেনের মতো শিল্পীরা।

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।