ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

বিয়ে করছেন সোনমের বোন রিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২১
বিয়ে করছেন সোনমের বোন রিয়া সোনম কাপুরের সঙ্গে রিয়া এবং হবু স্বামী করণের সঙ্গে রিয়া

সোনম কাপুরের পর এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তার বোন ও বলিউড প্রযোজক রিয়া কাপুর। দীর্ঘদিনের প্রেমিক নির্মাতা করণ বুলানির সঙ্গে সাত পাঁকে বাঁধা পড়তে যাচ্ছেন তিনি।

শোনা যাচ্ছে, শনিবার (১৪ আগস্ট) অনিল কাপুরের মুম্বাইয়ের জুহুর বাড়িতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। আয়োজন করা হয়েছে দুই-তিন দিনব্যাপী বিয়ের অনুষ্ঠানেরও। করোনার কারণে একেবারে পারিবারিকভাবে রিয়া-করণের চার হাত এক হচ্ছে। তবে ঘনিষ্ঠজনদের সঙ্গে অতিথির তালিকায় বলিউডের নামকরা বেশ কয়েকজন তারকারও থাকার কথা রয়েছে!

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, বলিউডে কেউ বিয়ে করছেন, এমন গুঞ্জন শোনা যাচ্ছিল শুক্রবার (১৩ আগস্ট) থেকে। তবে শনিবার জানা যায়, বিয়ের সানাই বাজতে চলেছে অনিল কাপুরের বাড়িতে।  

এদিকে বোনের বিয়ের প্রস্তুতির জন্য জুলাই মাসেই লন্ডন থেকে মুম্বাই ফেরেন সোনম কাপুর। প্রথমে অবশ্য গুঞ্জন ছড়িয়েছিল, অন্তঃসত্ত্বা হওয়ার কারণেই নাকি তিনি বাবার বাড়িতে ফিরেছেন! পরে অভিনেত্রী জানান তিনি অন্তঃসত্ত্বা নন।

সোনমের ‘আয়েশা’ সিনেমার মাধ্যমে বলিউডে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ ঘটে রিয়া কাপুরের। এরপর ‘খুবসুরত’, ‘ভিরে দি ওয়েডিং’-এর মতো আলোচিত সিনেমায় অর্থ লগ্নি করেন তিনি।

এদিকে বিজ্ঞাপন প্রযোজনার মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন করণ। ২০১৬ সালে অনিল কাপুর অভিনীত ‘২৪’ সিরিজের ফাইনাল ১২টি পর্বের পরিচালক তিনি।  

এর আগে ২০১৮ সালের ৮ মে ব্যবসায়ি আনন্দ আহুজাকে বিয়ে করেছেন সোনম কাপুর। এরপর থেকে লন্ডনে বসবাস করছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।