ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

অরুণিতা নাকি পবনদীপ, কে হচ্ছেন ইন্ডিয়ান আইডল?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২১
অরুণিতা নাকি পবনদীপ, কে হচ্ছেন ইন্ডিয়ান আইডল? অরুণিতা ও পবনদীপ

ভারতের জনপ্রিয় সংগীত বিষয়ক প্রতিযোগিতা ‘ইন্ডিয়ান আইডল’। রোববার (১৫ আগস্ট) এই প্রতিযোগিতার ১২তম আসরের গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হতে যাচ্ছে।

 

এর আগে দর্শকদের ভাবনা জুড়েই রয়েছে কে হচ্ছেন এবারের আসরে মুকুটজয়ী?

শ্রেষ্ঠত্বের লড়াইয়ের গ্র্যান্ড ফিনালে উঠে এসেছে সেরা ছয় প্রতিযোগী। তারা হচ্ছেন- পবনদীপ রাজন, অরুণিতা কাঞ্জিলাল, নিহাল তাওরো, মোহাম্মদ দানিশ, শানমুখ প্রিয় এবং সায়লি কম্বলে।  

তাদের মধ্যে কে হচ্ছেন এবারের ‘ইন্ডিয়ান আইডল’ তা নিয়ে চলছে তুমুল আলোচনা। তবে সাধারণ দর্শকরা এগিয়ে রাখছেন এবারের আসরের আলোচিত দুই প্রতিযোগী অরুণিতা কাঞ্জিলাল আর পবনদীপ রাজনকে। এখন দেখা অপেক্ষা এই দুজনের মধ্যে থেকে নাকি অন্য কারও মাথায় শ্রেষ্ঠত্বের মুকুট উঠে।  

‘ইন্ডিয়ান আইডল’র এবারে আসরে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছেন সোনু কাক্কার, অনু মালিক এবং হিমেশ রেশমিয়া। এবারই প্রথমবারের মতো ১২ ঘণ্টার জন্য প্রচারিত হবে গ্র্যান্ড ফিনালে। সনি টিভির পর্দায় রোববার দুপুর থেকে মধ্যরাত পর্যন্ত চলবে অনুষ্ঠানটি।  

প্রসঙ্গত, ‘ইন্ডিয়ান আইডল’র এবারে আসরে সবচেয়ে বেশি আলোচিত হয়েছেন পশ্চিমবঙ্গের মেয়ে অরুণিতা কাঞ্জিলাল। প্রতিযোগিতা চলাকালীন সময়ের মধ্যেই হিমেশ রেশামিয়ার সুরে দু’টি গানে প্লেব্যাক করা ছাড়াও করণ জোহরের সিনেমাতেও গান করার প্রস্তাব পেয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।