ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

করোনায় অভিনেতা সাজু খাদেমের মায়ের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২১
করোনায় অভিনেতা সাজু খাদেমের মায়ের মৃত্যু মায়ের সঙ্গে সাজু খাদেম

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সাজু খাদেমের মা তহুরুন্নেসা খাদেম (৮৬) মারা গেছেন। রোববার (১৫ আগস্ট) দুপুর সাড়ে ১২টায় ইউনিভার্সাল মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি করোনা আক্রান্ত ছিলেন।

মা তহুরুন্নেসা খাদেমের মৃত্যুর খবরটি বাংলানিউজকে নিশ্চিত করেছেন সাজু খাদেম নিজেই।  

এই অভিনেতা বলেন, ‘অনেকদিন ধরেই মা বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন। কয়েকদিন আগে করোনায় আক্রান্ত হলে ইউনিভার্সাল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুরে মারা গেছেন। আমার মায়ের জন্য সবার কাছে দোয়া চাইছি। ’

মৃত্যুকালে সাজু খাদেমের মা দুই ছেলে-দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন। তার মৃত্যুতে নির্মাতা, অভিনেতা-অভিনেত্রীসহ নাট্যাঙ্গনের অনেকেই সামাজিক মাধ্যমে শোক জানিয়েছেন।

জানা যায়, সাজু খাদেমের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া থানার খরমা গ্রামে। রোববার বাদ মাগরিব জানাজা শেষে সেখানে পারিবারিক কবরস্থানে তার মায়ের দাফন সম্পন্ন হবে।

সাজু খাদেম ১৯৯৭ সালে মঞ্চনাটকের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন। এরপর টিভি নাটকে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন। বড়পর্দাতেও অভিনয় করে সাফল্য পেয়েছেন এই তারকা। সাজু অভিনীত আলোচিত চলচ্চিত্রের মধ্যে ‘কমন জেন্ডার’ ও ‘ফাগুন হাওয়ায়’ অন্যতম।  

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।