ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

রাস্তায় নেমে মেয়ের বিয়ের মিষ্টি বিলালেন অনিল কাপুর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২১
রাস্তায় নেমে মেয়ের বিয়ের মিষ্টি বিলালেন অনিল কাপুর

সোনম কাপুরের পর এবার ছোট মেয়ে রিয়া কাপুরকে বিয়ে দিলেন বলিউড অভিনেতা অনিল কাপুর। দীর্ঘদিনের প্রেমিক নির্মাতা করণ বুলানির সঙ্গে সাত পাঁকে বাঁধা পড়েছেন রিয়া।

 

শনিবার (১৪ আগস্ট) অনিল কাপুরের মুম্বাইয়ের জুহুর বাড়িতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। কন্যাদানের পর খুশিতে মিষ্টির প্যাকেট নিয়ে বাড়ির সামনের রাস্তায় নেমে আসেন অনিল কাপুর। এরপর সেখানে থাকা মানুষদের মধ্যে মিষ্টির প্যাকেট বিলিয়েছেন এই অভিনেতা।  

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, করোনার কারণে একেবারে পারিবারিকভাবে রিয়া-করণের চার হাত এক হয়েছে। তবে পরিবারের সদস্যদের সঙ্গে অতিথির তালিকায় বলিউডের নামকরা বেশ কয়েকজন তারকাও উপস্থিত ছিলেন বিয়েতে। তাদের মধ্যে ছিলেন অর্জুন কাপুর, জাহ্নবী কাপুর, বনি কাপুর, সানায়া কাপুরের মতো তারকারা।

বিয়ের সব আচার-অনুষ্ঠানের পর অনিল কাপুর বেশ কিছু মিষ্টির প্যাকেট নিয়ে রাস্তায় চলে আসেন। এ সময় পাপারাজ্জি ও সাধারণ মানুষের মধ্যে মিষ্টি বিতরণ করেছেন। মেয়ে-জামাইয়ের জন্য আশীর্বাদ চেয়েছেন এই অভিনেতা। অনিলের এমন কাণ্ডে উপস্থিত সবাই হাসছিলেন এবং অভিনেতাকে শুভেচ্ছা জানিয়েছেন।

অভিনেতা অনিল কাপুর এবং সুনিতা কাপুরের ছোট মেয়ে রিয়া। তিনি প্রযোজক এবং স্টাইলিস্ট। বড় বোন সোনমের ‘আয়েশা’ সিনেমার মাধ্যমে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ ঘটে রিয়া কাপুরের। এরপর ‘খুবসুরত’, ‘ভিরে দি ওয়েডিং’-এর মতো সিনেমায় অর্থ লগ্নি করেন তিনি।

এদিকে, রিয়া স্বামী করণ বুলানি একজন নির্মাতা। বিজ্ঞাপন প্রযোজনার মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন করণ। ২০১৬ সালে অনিল কাপুর অভিনীত ‘২৪’ সিরিজের ফাইনাল ১২টি পর্বের পরিচালক তিনি।  

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।