ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

বিচ্ছেদের ৪ বছর পরও আরবাজের সঙ্গে মালাইকার ‘সুসম্পর্ক’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩১ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২১
বিচ্ছেদের ৪ বছর পরও আরবাজের সঙ্গে মালাইকার ‘সুসম্পর্ক’

১৯৯৮ সালে বলিউড অভিনেতা আরবাজ খানের সঙ্গে ঘর বাঁধেন অভিনেত্রী মালাইকা অরোরা। কিন্তু তাদের দীর্ঘদিনের সংসার টেকেনি।

২০১৬ সালে বিচ্ছেদে জড়ান এই সাবেক তারকা দম্পতি।

বিচ্ছেদ হলেও আরবাজের সঙ্গে বেশ সুসম্পর্ক রয়েছে মালাইকার। সুযোগ পেলেই তারা একসঙ্গে খেতে ও ঘুরতে বের হন।

রোববার (১৫ আগস্ট) ভারতের স্বাধীনতা দিবসে মুম্বাইয়ের একটি রেস্টুরেন্টে আরবাজ ও মালাইকা দুপুরের খাবার খেতে বের হয়েছিলেন। তাদের সঙ্গে ছিলেন ছেলে আরহান খান এবং পরিবারের আরও কয়েকজন সদস্য। সেসময় তারা পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হন।  

এদিন মালাইকার পরনে ছিল সাদা রঙের একটি টি-শার্ট এবং কালো স্কার্ট। সঙ্গে মানানসই লাল বুট। সাদা টি-শার্টের সঙ্গে ট্র্যাক প্যান্টে ধরা দেন আরবাজ। মূলত ছেলের সঙ্গে সময় কাটাতেই আরবাজ-মালাইকা একসঙ্গে বের হয়েছিলেন বলে জানা যায়।

১৯৯২ সালে একটি কফির বিজ্ঞাপনে কাজ করার সময় আরবাজ ও মালাইকা অরোরার প্রথম সাক্ষাৎ হয়। তখন মালাইকা অষ্টাদশী মডেল। পাঁচ বছর প্রেমের পর ১৯৯৮ সালের ২ ডিসেম্বর বিয়ের বন্ধনে জড়ান তারা।  

তাদের ঘর আলো করে একমাত্র সন্তান আরহান খান। আরবাজের সঙ্গে বিচ্ছেদ নিয়ে ছেলে যথেষ্ট সমর্থন করেছিলেন বলে জানিয়েছিলেন মালাইকা। আরবাজের সঙ্গে বিচ্ছেদের পর বয়সে ছোট অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন এই ‘আইটেম গার্ল’। তারা শিগগিরই বিয়ে করবেন বলেও গুঞ্জন রয়েছে।

এদিকে একা নেই আরবাজও, জীবনের সঙ্গী খুঁজে নিয়েছেন তিনি। আরেক সুপার মডেল জর্জিয়া অ্যান্ড্রিয়ানির সঙ্গে তিনি প্রেম করছেন। তার সঙ্গে আবার সংসার বাঁধবেন বলেও শোনা যাচ্ছে।  

বাংলাদেশ সময়: ১১২৮ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।