ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

জুনিয়র এনটিআরের অতিথি হলেন রাম চরণ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৬ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২১
জুনিয়র এনটিআরের অতিথি হলেন রাম চরণ রাম চরণ ও জুনিয়র এনটিআর

দক্ষিণ ভারতের দুই সুপারস্টার জুনিয়র এনটিআর ও রাম চরণ জুটি বেঁধে ‘আরআরআর’ সিনেমার মাধ্যমে হাজির হবেন বড় পর্দায়। তবে মুক্তিপ্রতীক্ষিত এই সিনেমার আগেই তারা একসঙ্গে ধরা দিতে যাচ্ছেন ছোট পর্দায়।

 

অমিতাভ বচ্চনের হিন্দি ভাষার অনুষ্ঠান ‘কৌন বনেগা ক্রোড়পতি’র দক্ষিণ ভারতীয় সংস্করণ হলো ‘মিলো এভারু কোটিসোয়ারুলু’। জুনিয়র এনটিআরের সঞ্চালনায় এর নতুন সিজন আগামী ২২ আগস্ট থেকে প্রচার শুরু হতে যাচ্ছে টিভি পর্দায়। আর তেলেগু রিয়্যালিটি শোটির প্রথম পর্বেই অতিথি হয়েছেন রাম চরণ। শুটিংও এরই মধ্যে সম্পন্ন হয়েছে।

রোববার (১৫ আগস্ট) জুনিয়র এনটিআর অনুষ্ঠানটির প্রোমো সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন। এতে দুই অভিনেতার বন্ধুত্বপূর্ণ চমৎকার সম্পর্কের এক ঝলক দেখা যায়।

চলতি বছরের শুরুতে ‘মিলো এভারু কোটিসোয়ারুলু’ সঞ্চালক হিসেবে জুনিয়র এনটিআর-এর নাম ঘোষণা করা হয়। তখন তিনি এটাকে ‘বড় দায়িত্ব’ বলে মন্তব্য করেন। একইসঙ্গে এটি বিভিন্ন পেশার দর্শকদের সঙ্গে সরাসরি যোগাযোগের বড় সুযোগ বলে জানান তিনি।  

তেলেগু মা টেলিভিশনে আগে অন্য শিরোনামে অনুষ্ঠানটি প্রচার হতো। মেগাস্টার নাগারজুনার ও চিরঞ্জীবীর সঞ্চালনায় আগের অনুষ্ঠানের নাম ছিলে ‘মিলো এভারু কোটিসোয়ারুডু’।  

এর আগে তেলেগু ‘বিগ বস’ অনুষ্ঠানের প্রথম সিজনেরও সঞ্চালক ছিলেন জুনিয়র এনটিআর।  

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।