ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

এবার অনুদানের সিনেমায় শাকিব খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২১
এবার অনুদানের সিনেমায় শাকিব খান শাকিব খান

প্রথমবারের মতো সরকারি অনুদানের কোনো সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। সম্প্রতি পরিচালক এস এ হক অলিকের ‘গলুই’তে যুক্ত হয়েছেন তিনি।

এটি ২০২০-২১ অর্থবছরে অনুদান পেয়েছে।

বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন পরিচালক এস এ হক অলিক নিজেই।

তিনি বলেন, ‘‘শাকিব খানকে ‘গলুই’-এর জন্য আমরা চূড়ান্ত করেছি, তবে এখনো চুক্তি হয়নি। বড় আয়োজনে একটি সংবাদ সম্মেলন করে আমরা সিনেমার নায়ক-নায়িকাসহ অন্য শিল্পীদের নাম ঘোষণা করবো। ’’

এস এ হক অলিক আরও জানান, বর্তমানে তিনি জামালপুরে আছেন। সেখানে ‘গলুই’ সিনেমার শুটিংয়ের লোকেশন দেখতে গিয়েছেন। ফিরেই সবকিছু কাগজে-কলমে চূড়ান্ত করবেন। আগামী মাসের মাঝামাঝি সময়ে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।  

‘গলুই’ প্রযোজনা করছেন খোরশেদ আলম খসরু। তিনি জানান, শাকিব প্রথমবার অনুদানের সিনেমা করতে যাচ্ছেন। এছাড়া গুঞ্জন আছে, এতে শাকিবের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়িকা শবনম বুবলী।

জানা যায়, শাকিব ছাড়াও সিনেমাটির গুরুত্বপূর্ণ দুইটি চরিত্রে আজিজুল হাকিম ও ফজলুর রহমান বাবুকে চূড়ান্ত করা হয়েছে। এতে গান করছেন কুমার বিশ্বজিৎ ও হাবিব ওয়াহিদসহ বেশ কয়েকজন।

এর আগে ২০১৫ সালে এস এ হক অলিক পরিচালিত ‘আরো ভালোবাসবো তোমায়’ সিনেমার অভিনয় করেছেন শাকিব খান। এতে নায়িকা ছিলেন পরীমনি।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।