ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

স্ত্রীকে নিয়ে মধুচন্দ্রিমায় নিলয়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২১
স্ত্রীকে নিয়ে মধুচন্দ্রিমায় নিলয় নিলয় ও হৃদি

দ্বিতীয় বিয়ে করেছেন ছোট পর্দার অভিনেতা নিলয় আলমগীর। চলতি বছরের ৭ জুলাই প্রেমিকা তাসনুভা তাবাসসুম হৃদিকে বিয়ে করেন এই অভিনেতা।

 তবে তার বিয়ের খবরটি প্রকাশ পায় গত ১১ আগস্ট।

বিয়ের পর থেকেই বেশ রোমান্টিক আবহে রয়েছেন এই নব দম্পতি। নিলয় এক ফেসবুক পোস্টেও সে কথা জানিয়েছিলেন। এই রেশ ধরেই এবার হানিমুনে পাড়ি জমালেন এই নব দম্পতি।

সোমবার (১৬ আগস্ট) নববধূকে নিয়ে কক্সবাজার সমুদ্র সৈকতকে হানিমুনের গেছেন নিলয়। সকাল সাড়ে ৯টার একটি ফ্লাইটে কক্সবাজার যান এই নবদম্পতি। আগামী ১৯ আগস্ট পর্যন্ত সাগরপাড়ের জল-জোৎস্নায় একান্তে সময় কাটাবেন তারা।  

নিলয় আরও জানান, আগামী ২০ আগস্ট তার স্ত্রী হৃদির জন্মদিন। এদিন সকালেই স্ত্রীকে নিয়ে ঢাকার ফিরবেন। সন্ধ্যায় কাছের বন্ধুদের সঙ্গে কেক কেটে দিনটি উদযাপন করবেন।

এর আগে, নিলয় বাংলানিউজকে জানিয়েছিলেন, তার স্ত্রী তাসনুভা তাবাসসুম হৃদি ঢাকার গার্হস্থ্য অর্থনীতি কলেজের শিক্ষার্থী। গত বছর ফেসবুকে তাদের পরিচয় হয়। এরপর প্রেমের সম্পর্ক তৈরি হয়। প্রেমকে পরিণয় দিতে গত ৭ জুলাই পারিবারিকভাবে বিয়ে করেছেন তারা।  

বাংলাদেশ সময়: ১৬৪৪  ঘণ্টা, আগস্ট ১৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।