ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

শুক্রবার মিরপুরে চালু হচ্ছে ‘সিনেপ্লেক্স’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২১
শুক্রবার মিরপুরে চালু হচ্ছে ‘সিনেপ্লেক্স’

রাজধানীর বসুন্ধরা শপিং মল, সীমান্ত স্কয়ার ও মহাখালী এস কে টাওয়ারের পর এবার মিরপুরে চালু হচ্ছে ‘স্টার সিনেপ্লেক্স’-এর শাখা। আগামী ২০ আগস্ট থেকে সিনেপ্লেক্সের এই শাখায় সিনেমা প্রদর্শনী শুরু হবে।

  

মিরপুর সনি সিনেমা হল ভেঙে নির্মাণ করা হয়েছে আধুনিক প্রেক্ষাগৃহ। এর নাম দেওয়া হয়েছে ‘সনি স্টার সিনেপ্লেক্স’। দর্শকদের জন্য সিনেমা প্রদর্শনী শুরুর আগের দিন ১৯ আগস্ট সিনেপ্লেক্সের এই শাখাটির উদ্বোধন করা হবে।

স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘মিরপুরের দর্শকদের সুবিধার কথা ভেবে এই মাল্টিপ্লেক্স চালুর উদ্যোগ নেওয়া হয়েছে। মিরপুর অঞ্চলের কথা বিবেচনা করে টিকেটের মূল্য নির্ধারণ করা হবে। গত বছর এই সিনেপ্লেক্সটি চালু হওয়ার কথা থাকলেও করোনা পরিস্থিতির কারণে কার্যক্রম পিছিয়ে যায়। অনেক প্রতীক্ষার পর অবশেষে চালু হচ্ছে স্টার সিনেপ্লেক্সের মিরপুর শাখা। ’

মাহবুব রহমান রুহেল আরও বলেন, ‘করোনা পরিস্থিতিরি কারণে উদ্বোধনী অনুষ্ঠানে কোনো আয়োজন থাকছে না। ১৯ আগস্ট থেকে টিকেট বিক্রি শুরু হবে। ২০ আগস্ট থেকে স্বাস্থ্যবিধি মেনে সিনেমা প্রদর্শন শুরু হবে। ’ 

‘সনি স্টার সিনেপ্লেক্স’-এ মোট তিনটি স্ক্রিন থাকবে। এতে আসন সংখ্যা থাকবে ৪০০, ২৫০, ১৫০ (মোট ৮০০)। এর সঙ্গে রাখা হয়েছে নামিদামি পোশাকের ব্যান্ড, ফুড কোর্ট, জিম সেন্টার ও শিশুদের বিনোদন কেন্দ্র।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।