ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

সালমানের সঙ্গে রাশিয়া যাচ্ছেন ক্যাটরিনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২১
সালমানের সঙ্গে রাশিয়া যাচ্ছেন ক্যাটরিনা

আগামী বুধবার (১৮ আগস্ট) ৪৫ দিনের জন্য রাশিয়া পাড়ি জমাচ্ছেন বলিউড সুপারস্টার সালমান খান। তার সঙ্গে যাচ্ছেন সাবেক প্রেমিক ক্যাটরিনা কাইফ।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, ব্যক্তিগত চার্টার্ড বিমানে রাশিয়া যাবেন এ জুটি। এ জন্য তাদের নিজেদের কোনো খরচ বহন করতে হবে না। সব ব্যবস্থা করে দিচ্ছেন প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের কর্নধার আদিত্য চোপড়া।

তবে, কী সামলান-ক্যাটরিনার ভাঙা প্রেম জোড়া লেগেছে? কিংবা একান্তে সময় কাটাতে রাশিয়া যাচ্ছেন এ জুটি? ভক্তদের মনে এমন অনেক প্রশ্ন আসতে পারে। তবে বিষয়টি এমন নয়। সিনেমার শুটিংয়ের জন্যই তাদের রাশিয়ার সফর হতে যাচ্ছে।

টাইগার সিরিজের তৃতীয় সিনেমায় জুটি বাঁধতে যাচ্ছেন সালমান-ক্যাটরিনা। গল্প অনুযায়ী বিদেশে দৃশ্যধারণ করতে হবে, তাই প্রযোজনা প্রতিষ্ঠান রাশিয়ার মতো লোকেশন বেছে নিয়েছে। তবে রাশিয়াসহ আরও চারটি দেশে সিনেমাটির শুটিং হবে।

যশরাজ ফিল্মসের ব্যানারে টাইগার সিরিজের তৃতীয় সিনেমাটিও প্রযোজনা করবেন আদিত্য চোপড়া। এটি নির্মাণ করবেন মণীশ শর্মা। তিনি জানিয়েছেন, এতে যে ধরনের অ্যাকশন সিকোয়েন্স রয়েছে তা আগের কোনো বলিউডের সিনেমায় দেখা যায়নি।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।