ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

ঐন্দ্রিলার সতীন ঘরে আনলেন অঙ্কুশ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২১
ঐন্দ্রিলার সতীন ঘরে আনলেন অঙ্কুশ!

খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন টালিগঞ্জের তারকা জুটি অঙ্কুশ হাজরা আর ঐন্দ্রিলা সেন। তবে তাদের দীর্ঘ প্রণয় কবে পরিণয় পাবে, সে দিনক্ষণ এখনো নির্দিষ্ট করে বলেননি দু’জনের কেউই।

হবু স্ত্রীকে নানা সময়ে, দারুণ দারুণ উপহার দিয়ে চমকে দিতে পছন্দ করেন এই অভিনেতা। এবার গাড়ি কিনে চমকে দিলেন, তাও আবার ব্যয়বহুল বিএমডব্লিউ! তবে অঙ্কুশের গাড়ি কেনাটিকে রসিকতা করে ঘরে ‘সতীন’ এসেছে- বলে আখ্যায়িত করেছেন ঐন্দ্রিলা।

মঙ্গলবার (১৭ আগস্ট) নতুন গাড়িটির সামনে দাঁড়িয়ে এই দুই তারকা তাদের বন্ধু বিক্রম চট্টোপাধ্যায়সহ ছবি তুলে সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন।

ক্যাপশনে অঙ্কুশ লেখেন, অবশেষে তিনি এলেন…স্বাগত সুন্দরী! আর যারা ভেবেছিলেন আমি বিয়ে করতে চলেছি…তাও খুব শিগগিরিই হতে চলেছে…সবার জন্য ভালবাসা।

অন্যদিকে ঐন্দ্রিলা ছবির ক্যাপশনে লেখেন, আমার সতীন চলে এলো, আর আমি দু’হাত বাড়িয়ে তাকে স্বাগত জানাচ্ছি।

চলতি বছর পরিচালক রাজা চন্দের ‘ম্যাজিক’ সিনেমাতে প্রথম একসঙ্গে অভিনয় করেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। ভালো ব্যবসাও করেছে সিনেমাটি। সেই সাফল্য এবং ঐন্দ্রিলার জন্মদিন উদযাপনের জন্যই শহর থেকে দূরে চলে গিয়েছিলেন তারা। ছুটি কাটানোর জন্য বেছে নিয়েছিলেন দক্ষিণ এশিয়ার মালদ্বীপকে।

বাংলাদেশ সময়: ২০৫১ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।