ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

স্বামী কারাগারে, কাজে ফিরলেন শিল্পা শেঠি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২১
স্বামী কারাগারে, কাজে ফিরলেন শিল্পা শেঠি

পর্নো ছবি বানানোর অভিযোগে শিল্পা শেঠির স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রা কারাগারে রয়েছেন। স্বামীর বিষয়ে শিল্পাকে নিয়েও নানা প্রশ্ন ওঠে।

তবে সব বিতর্ক পেছনে ফেলে নিজের কাজে ফিরলেন ‘বাজীগর’ খ্যাত এই নায়িকা।  

রাজ কুন্দ্রা গ্রেফতার হওয়ার পর আড়ালে চলে যান শিল্পা। অবশেষে সেই নিরবতা ভেঙে ড্যান্স রিয়েলিটি শো ‘সুপার ড্যান্সার চ্যাপ্টার-৪’এর শুটিংয়ে যোগ দিলেন বলিউডের এই লাস্যময়ী অভিনেত্রী।

তিন সপ্তাহ পর মঙ্গলবার (১৭ আগস্ট) শুটিংয়ে ফেরেন শিল্পা। ‘সুপার ড্যান্সার চ্যাপ্টার-৪’ বিচারকের আসনে দেখা যাবে এই বলিউড ডিভাকে।

ডান্স রিয়েলিটি শোয়ের প্রযোজক রাজনীত কৌর ভারতীয় সংবাদমাধ্যমকে শিল্পার শুটিংয়ে ফেরার খবর নিশ্চিত করেন। তিনি বলেন, ‘শিল্পা এই শোয়ের বিচারক ছিলেন এবং উনি আগের অবস্থানেই থাকছেন। ’ 

জানা গিছে, রাজ কুন্দ্রাকে নিয়ে বিতর্কের শুরু থেকেই শিল্পার পাশে ছিল ডান্স রিয়েলিটি শোয়ের টিম। নির্মাতারা তার সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখতেন। সুপার ডান্সার টিমও শিল্পাকে স্বাগত জানিয়েছে।  

শিল্পা ছাড়া ‘সুপার ড্যান্সার চ্যাপ্টার-৪’ এর অন্য দুই বিচারক হলেন নির্মাতা অনুরাগ বসু ও কোরিওগ্রাফার গীতা কাপুর। এই শোয়ের চার মৌসুমেই বিচারকের দায়িত্ব পালন করেছেন শিল্পা। এবারের আসরে তার অনুপস্থিতির সময়ে বিচারকের দায়িত্ব পালন করেন মালাইকা অরোরা।  

এদিকে, শিল্পা শেঠি সবশেষ ‘হাঙ্গামা টু’ সিনেমায় অভিনয় করেন। এতে আরও অভিনয় করেন মিজান, রাজপাল যাদব, আশুতোষ রানা, টিকু তালসানিয়াসহ অনেকে। গত ২৩ জুলাই ডিজনি প্লাস হটস্টারে সিনেমাটি মুক্তি পেয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।