ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

পেছালো নুসরাতের বিচ্ছেদের মামলার শুনানি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২১
পেছালো নুসরাতের বিচ্ছেদের মামলার শুনানি ...

ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী-সাংসদ নুসরাত জাহান ভালোবেসে ব্যবসায়ী নিখিল জৈনর সঙ্গে সংসার সাজিয়েছিলেন। কিন্তু সেই সংসার স্থায়ী হয়নি।

দুজন আলাদা হয়ে গেছেন। তবে বাকি আছে আইনি বিচ্ছেদ।  

বুধবার (১৮ আগস্ট) আলিপুর আদালতে নিখিল নুসরাতের বিবাহ বিচ্ছেদের মামলার শুনানির তারিখ নির্ধারিত ছিল। কিন্তু নুসরাত হঠাৎ আইনজীবী বদল করায় মামলার শুনানির তারিখ পিছিয়ে আগামী ৩ সেপ্টেম্বর শুনানির নতুন তারিখ দেওয়া হয়েছে।  

পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম জানায়, এতদিন নুসারতের হয়ে মামলা লড়ছিলেন সৌমেন রায় চৌধুরী। তাকে সরিয়ে দিয়ে চিন্ময় গুহ ঠাকুরতাকে এই মামলার জন্য নিয়োগ করেছেন এই অভিনেত্রী। নিখিলের সঙ্গে মামলা নিষ্পত্তি না হওয়া নুসরাতের হয়ে আদালতে লড়বেন এই আইনজীবী।  

বুধবার আদালতে নুসরাত-নিখিল কেউ হাজির ছিলেন না। এদিন দুপক্ষের আইনজীবী হাজির হন। এসময় নুসরাতের আইনজীবী চিন্ময় গুহ ঠাকুরতা নতুন যুক্ত হওয়ায় মামলার খুঁটিনাটি বিষয় জানতে আদালতে সময় আবেদন করলে নতুন তারিখ ৩ সেপ্টেম্বর নির্ধারণ করা হয়।  

নুসরাত জাহান বর্তমানে সন্তানসম্ভবা। চলতি মাসেই সদ্যজাত আগমনের কথা রয়েছে। তবে এই সন্তানের পিতা কে তা নিয়ে জল্পনা শেষ হচ্ছে না। নুসরাতের সাবেক স্বামী নিখিল জৈন জানিয়েছেন, তিনি এই সন্তানের পিতা নন।  

অন্যদিকে, নুসরাত প্রেমে জড়িয়েছেন অভিনেতা যশ দাস গুপ্তের সঙ্গে। তারা বর্তমানে একসঙ্গেই বসবাস করছেন। এই স্ন্তানের পিতাও নাকি হতে যাচ্ছেন যশ। এমন গুঞ্জন থাকলেও বিষয়টি নিয়ে তাদের কেউ মুখ খোলেননি।

বাংলাদেশ সময়: ১৩২৬ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।