ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

শৈশবে দেবকে ‘মৃত’ ভেবে শ্মশানে নিয়ে যাওয়া হয়েছিল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৭ ঘণ্টা, আগস্ট ২১, ২০২১
শৈশবে দেবকে ‘মৃত’ ভেবে শ্মশানে নিয়ে যাওয়া হয়েছিল দেব

পশ্চিমবঙ্গের অভিনেতা তথা সংসদ সদস্য দেবের শৈশবে এক লোমহর্ষক ঘটনা ঘটেছিল। ওই ঘটনায় মৃত ভেবে তাকে দাহ করতে শ্মশানেও নিয়ে যাওয়া হয়েছি।

অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় সঞ্চালিত একটি পুরনো টক শোর ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। যেখানে অতিথি হিসেবে উপস্থিত হয়ে ভয়ঙ্কর ঘটনাটির বর্ণনা দিতে দেখা গেছে দেবকে। যা শুনে অনুষ্ঠানে উপস্থিত সঞ্চালক ও দেবের প্রেমিকা রুক্মিণী মৈত্রও চমকে ওঠেন।

ঘটনাটির বর্ণনা দিয়ে দেব জানান, শৈশবে মুম্বাই থাকতেন তিনি। একবার গাজনের মেলা দেখতে গ্রামে মামাবাড়িতে গিয়েছিলেন অভিনেতা। সেখানেই কেউ তাকে কিছু খাইয়ে দেয়। যে কারণে মেলায় দেব অজ্ঞান হয়ে গিয়ে মাটিতে লুটিয়ে পড়েন। টানা একদিন অচেতন অবস্থায় ছিলেন তিনি। এদিকে দেবের দাদি হন্যে হয়ে তাকে খুঁজতে থাকেন।  

ওদিকে মেলায় দেবকে অচেতন অবস্থায় দেখে অনেকেই ভাবেন, তিনি মারা গেছেন। তাই সবাই তাকে শ্মশানে নিয়ে যায় দাহ করতে। কিন্তু দেবের দাদি এবং মামারা তাকে শেষ পর্যন্ত শ্মশান থেকে উদ্ধার করে বাঁচায়। এরপর দাদির করা মানতও রক্ষা করেন দেব।  

বর্তমানে ‘কিশমিশ’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন দেব। এতে দেবের বিপরীতে রয়েছেন রুক্মিণী মৈত্র। এছাড়া ঋতুপর্ণা সেনগুপ্ত, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, যিশু সেনগুপ্ত থেকে পরাণ বন্দ্যোপাধ্যায়ের মতো অভিনেতাদের এতে দেখা যাবে।

বাংলাদেশ সময়: ২২০৬ ঘণ্টা, আগস্ট ২১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।