ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

কার্তিক আরিয়ানের নায়িকা হলেন আলিয়া ফার্নিচারওয়ালা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৩ ঘণ্টা, আগস্ট ২২, ২০২১
কার্তিক আরিয়ানের নায়িকা হলেন আলিয়া ফার্নিচারওয়ালা

বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান তার পরবর্তী সিনেমা ‘ফ্রেডি’ শুটিং শুরু করেছেন কিছুদিন আগে। সিনেমাটিতে তার নায়িকা কে হচ্ছেন, তা জানার জন্য ভক্তরা মুখিয়ে ছিলেন।

অবশেষে সে তথ্য জানা গেল। প্রাক্তন অভিনেত্রী পূজা বেদীর মেয়ে আলিয়া ফার্নিচারওয়ালার সঙ্গে জুটি বেঁধেছেন কার্তিক। সামাজিক মাধ্যমে ‘ফ্রেডি’র সহশিল্পীকে স্বাগত জানিয়েছেন ‘লাভ আজকাল’খ্যাত এই তারকা। একই সঙ্গে সুখবরটি আলিয়াও ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন।

‘জওয়ানি জানেমন’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটেছে আলিয়ার। সিনেমাটিতে সাইফ আলী খানের কন্যার চরিত্রে অভিনয় করে সবার নজর কাড়েন তিনি। এবার তিনি রোমান্স করবেন কার্তিকের সঙ্গে।

শনিবার (২১ আগস্ট) ‘ফ্রেডি’ সিনেমায় যুক্ত হওয়ার বিষয়টি সামাজিক মাধ্যমে জানান আলিয়া। ছবি শেয়ার করে ক্যাপশনে লেখেন, ‘ফ্রেডি’র জন্য তৈরি! আমি দারুণ খুশি একটা এমন সুন্দর টিমের অংশ হতে পেরে।

শশাঙ্ক ঘোষ পরিচালিত সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে বালাজি টেলিফিল্মস এবং নর্দান লাইটস ফিল্মস।  

এর আগে ‘ইউ-টার্ন’ সিনেমার কাজ শুরু করেছেন আলিয়া। ‘ফ্রেডি’ তার তৃতীয় সিনেমা হতে চলেছে।

এদিকে, কার্তিক ‘ফ্রেডি’ ছাড়াও নেটফ্লিক্সের ‘ধমাকা’, ‘ভুল ভুলাইয়া ২’ এবং হংসল মেহতার ‘ক্যাপ্টেন ইন্ডিয়া’ সিনেমা নিয়ে বর্তমানে ব্যস্ত সময় পার করছেন।

বাংলাদেশ সময়: ১১৫৩ ঘণ্টা, আগস্ট ২২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।