ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

বিয়ের পরিকল্পনা নিয়ে যা জানালেন শ্রুতি হাসান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, আগস্ট ২২, ২০২১
বিয়ের পরিকল্পনা নিয়ে যা জানালেন শ্রুতি হাসান শ্রুতি হাসান

প্রিয় তারকার ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদের অনেক আগ্রহ দেখা যায়। তেমনি দক্ষিণ ভারতীয় অভিনেত্রী শ্রুতি হাসানের বিয়ের পরিকল্পনা জানার প্রবল ইচ্ছা রয়েছেন তার অগণিত ভক্তদের।

সামাজিক মাধ্যমে শ্রুতি হাসান খুব সক্রিয়। সুযোগ পেলেই ভক্তদের সঙ্গে লাইভ চ্যাটে নানা বিষয়ে কথা বলেন তিনি। সম্প্রতি এমনই একটি লাইভ চ্যাটে অভিনেত্রীকে বিয়ে নিয়ে প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে।  

‘আসক মি এনিথিং’ নামে ওই লাইভ চ্যাটে শ্রুতিকে এক ভক্ত প্রশ্ন করেন, কবে বিয়ে করছেন? উত্তরে বেশ চমকে দিয়েছেন অভিনেত্রী।

শ্রুতি বলেন, আমার মনে হয় না আমি বিয়ে করছি। এটা ২০২১ সাল, এবার আমাদের এসবের বাইরে বেরনো দরকার। গোটা পৃথিবীতে অনেক বিষয় রয়েছে কথা বলার। তাই এসব আলোচনা ছেড়ে দেওয়া দরকার!

ভক্ত অবশ্য আশা করেছিলেন, কোন নির্দিষ্ট একটা সময়ের কথা বলবেন শ্রুতি। কিন্তু তার এমন জবাবে সবাই অবাকই হয়েছেন বলা যায়।  

বিয়েতে আগ্রহ না দেখালেও বর্তমানে ডুডল আর্টিস্ট শান্তনু হাজারিকার সঙ্গে প্রেম করছেন শ্রুতি। তবে সম্পর্কের বিষয়টি তারা গোপন রাখেননি, প্রকাশ্যেই নিজেদের প্রেমের ছবি নানা সময় শেয়ার করছেন সামাজিক মাধ্যমে।  

ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে বলিউডের ১৫ তারকা মিলে তৈরি ‘হম হিন্দুস্তানি’ মিউজিক ভিডিওতেও সর্বশেষ দেখা গেছে শ্রুতি হাসানকে। এতে গানও গেয়েছেন তিনি। এছাড়া বর্তমানে প্রভাবের বিপরীতে ‘সালার’ সিনেমা নিয়ে ব্যস্ত এই অভিনেত্রী।

বাংলাদেশ সময়: ১৩৩১ ঘণ্টা, আগস্ট ২২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।