ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

সালমান খানের ‘টাইগার থ্রি’র লুক ফাঁস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, আগস্ট ২২, ২০২১
সালমান খানের ‘টাইগার থ্রি’র লুক ফাঁস

বলিউডের সুপারস্টার সালমান খান বর্তমানে রাশিয়ায় অবস্থান করছেন। গত শুক্রবার (২০ আগস্ট) ভোরে প্রাইভেট জেটে রাশিয়া গেছেন বলিউড ‘ভাইজান’।

 

সেখানে গিয়েই পাল্টে গেছে তার লুক। যা দেখে সালমানকে চেনা খুবই কষ্টকর! তবে ভক্তদের চোখ ফাঁকি দেওয়া এতোটাই সহজ? রাশিয়ায় নতুন বেশ ধারণ করেও নিজেকে লুকাতে পারলেন না সালমান খান। ধরা পড়েছেন নেটিজেনদের ক্যামেরায়।

ইনস্টাগ্রামে ছড়িয়ে পড়া ছবিতে নতুন রূপে দেখা গেছে সালমান খানকে। এবার লাল চুল, লাল দাড়ি আর কপালে বাধা ম্যাচিং করে লাল রুমালে অন্যরকম এক সালমান। তার পাশে দেখা গেছে সোহেল খানের ছেলে নির্বাণ খানকেও।  

ছবিটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। সালমানের নতুন এ লুক নজর কেড়েছে ভক্তদের। অনেকেই চমকে গেছেন। তার নতুন লুকের প্রশংসায় পঞ্চমুখ এখন ভক্তরা।  

মূলত টাইগার সিরিজের তৃতীয় সিনেমার শুটিং করতেই রাশিয়া গেছেন সালমান খান। সিনেমাটির শুটিংয়ের জন্য ৪৫ দিন সেখানে অবস্থান করবেন তিনি। এ সিনেমায় তার সঙ্গে জুটি বেঁধেছেন ক্যাটরিনা কাইফ। ক্যাটরিনা সেখানে থাকলেও তার লুক আড়ালেই রয়ে গেছে।  

যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মিত হতে যাচ্ছে টাইগার সিরিজের তৃতীয় কিস্তি। এটি নির্মাণ করছেন মণীশ শর্মা। এতে সালমান খান ও ক্যাটরিনা ছাড়াও ভিলেনের চরিত্রে অভিনয় করছেন ইমরান হাশমী।  

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, আগস্ট ২২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।