ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

‘ইয়ে হ্যায় বোম্বে মেরি জান’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, আগস্ট ২২, ২০২১
‘ইয়ে হ্যায় বোম্বে মেরি জান’

মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা কয়েকদিন আগেই কলকাতার একটি শোয়ে জানিয়েছিলেন কখনো মুম্বাই ঘুরে দেখা হয়নি তার। এবার সেই স্বপ্ন পূরণ হলো এই অভিনেত্রীর।



স্বামী সৃজিত মুখার্জির কাজের সুবাদে মেয়ে আইরাকে নিয়ে মুম্বাইয়ে ঘুরে বেড়াচ্ছেন মিথিলা।  

মুম্বাই ঘুরে দেখার বেশ কয়েকটি ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন তিনি। সেখানে গিয়ে মিথিলা এতটাই উচ্ছ্বসিত যে, এক বাক্যে অভিব্যক্তি প্রকাশ করতে গিয়ে বললেন, ‘ইয়ে হ্যায় বোম্বে মেরি জান’।  

১৯৫৬ সালে মুক্তি পাওয়া হিন্দি ‘সিআইডি’ সিনেমার গানের শিরোনাম ‘ইয়ে হ্যায় বোম্বে মেরি জান’। সেটাই যেন উচ্ছ্বাস প্রকাশ করতে গিয়ে নতুন করে স্মরণ করিয়ে দিলেন মিথিলা।

মিথিলার শেয়ার করা ছবিতে দেখা গেছে, মুম্বাইয়ের কোলাবার সমুদ্র পাড়ে ছোট্ট আইরাকে পাশে জড়িয়ে ধরে বসে রয়েছেন তিনি। এছাড়াও ঘুরে বেড়িয়েছেন মুম্বাইয়ের বিখ্যাত গেটওয়ে অব ইন্ডিয়া চত্বরেও। এছাড়াও গিয়েছিলেন লিওপোল্ড ক্যাফেতে, সঙ্গে ছিলেন সৃজিত। ছবিগুলো দেখে বোঝাই যায়, মুম্বাই সফর দারুণ উপভোগ করেছেন তারা।

গত ৩০ জুন মেয়ে আইরাকে নিয়ে ঢাকা থেকে কলকাতায় শ্বশুরবাড়ি যান মিথিলা। এরপর প্রথমবারের মতো সেখানকার সিনেমা ‘মায়া’র কাজ শেষ করেন তিনি। অন্যদিকে তার স্বামী স্বামী সৃজিত ‘শাবাশ মিঠু’ সিনেমার কাজ করছেন। মুম্বাইয়ের দৃশ্য ধারণের কাজ চলছে। এর সুবাদেই মিথিলার মুম্বাই সফর।  

মিথিলা ও তার মেয়ে আইরা ভ্রমণ করতে বেশ পছন্দ করেন। মা-মেয়ের ভ্রমণের কাহিনি নিয়ে ‘আইরা আর মায়ের অভিযান’ নামের বইও প্রকাশ করেছেন এই তারকা।  

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, আগস্ট ২২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।