ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

পাইলটের ভূমিকায় নজরকাড়া কঙ্গনা 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, আগস্ট ২২, ২০২১
পাইলটের ভূমিকায় নজরকাড়া কঙ্গনা 

বলিউডের অভিনেত্রী কঙ্গনা রানাউত বিভিন্ন ইস্যুতে মন্তব্য করে আলোচনায় থাকেন। তবে অভিনয়ের ক্ষেত্রেও বেশ মনোযোগী এই অভিনেত্রী।

ইদানিং নারী কেন্দ্রীক গল্পের দিকে জোড় দিয়েছেন তিনি।  

সম্প্রতি এই অভিনেত্রী অ্যাকশন থ্রিলার ‘ধকড়’ সিনেমার শুটিং শেষ করেছেন। এই সিনেমার শুটিং শেষ করেই কাজ শুরু করলেন ‘তেজশ’ সিনেমার। এতে ভারতীয় বিমান বাহিনীর পাইলটের ভূমিকায় দেখা যাবে কঙ্গনাকে।  

শনিবার (২১ আগস্ট) শুটিং সেট থেকে ছবি শেয়ার করেন কঙ্গনা। ‘তেজশ’র নির্মাতা সারভেশ মেওয়ারের সঙ্গে দেখা গেছে এ অভিনেত্রীকে। এ সময় কঙ্গনার পরনে ছিল আকাশী-নীল রঙের ভারতীয় বিমান বাহিনীর সদস্যের পোশাক। ছবিটি প্রকাশের পর নজর কেড়েছে ভক্তদের।

ছবিটি পোস্ট করে কঙ্গনা লেখেন, ‘পুরো জোশ নিয়ে আমার আগামী মিশন ‘তেজশ’র শুটিং শুরু করলাম। আমার টিমকে ধন্যবাদ। ’ 

‘তেজশ’র গল্পটি একজন সাহসী যুদ্ধবিমান চালিকার। সিনেমাটি সম্পর্কে কঙ্গনা বলেন, ‘একটি রুদ্ধশ্বাস গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘তেজশ’। এর অংশ হতে পেরে আমি সম্মানিত। দেশের জন্য যে সমস্ত সাহসী মানুষেরা জীবন বলিদান দেন সেসব নায়কদের জীবনই দেখানো হবে এই সিনেমায়। ’ 

‘ধকড়’ ও ‘তেজশ’ ছাড়াও একাধিক সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন কঙ্গনা। তার হাতে রয়েছে ‘থালাইভি’, ‘মনিকর্নিকা রিটার্নস’, টিকু এয়েডস শেরু’সহ একাধিক সিনেমা।  

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, আগস্ট ২২, ২০২১
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।