ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

অরুণিতার পাশে থাকতে একই বাড়িতে ফ্ল্যাট কিনেছেন পবনদীপ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, আগস্ট ২২, ২০২১
অরুণিতার পাশে থাকতে একই বাড়িতে ফ্ল্যাট কিনেছেন পবনদীপ

ভারতের সংগীত বিষয়ক প্রতিযোগিতা ‘ইন্ডিয়ান আইডল’-এর মাধ্যমে অনেক মেধাবী শিল্পী উঠে এসে তারকা খ্যাতি পেয়েছেন। সদ্য সমাপ্ত আসরের প্রতিযোগিদের মধ্যে সবচেয়ে বেশি আলোচনায় রয়েছে অরুণিতা কাঞ্জিলাল আর পবনদীপ রাজন।

তবে ‘ইন্ডিয়ান আইডল ১২’-এর গ্র্যান্ড ফিনালেতে শ্রেষ্ঠত্বের মুকুট উঠে পবনদীপের মাথায়। আর অরুণিতা হয়েছেন রানারআপ। দীর্ঘ আট মাসের পথ চলায় মঞ্চের বাইরেও এ দু’জনের সম্পর্ক বেশ ঘনিষ্ঠ হয়েছে। এ থেকেই তাদের প্রেমের গুঞ্জন ছড়িয়েছে। তবে একে অপরের বন্ধু বলেই দাবি করছেন তারা।

কয়েক দিন আগেই আরেক প্রতিযোগী মোহাম্মদ দানিশ জানান, অরুণিতা ও পবনদীপ নাকি মুম্বাইয়ে এক বিল্ডিংয়েই ফ্ল্যাট কিনতে চান। এবার সেই খবর বাস্তবে রূপ পেল। অরুণিতা মুম্বাইয়ের যে বাসায় থাকেন সেখানেই ফ্ল্যাট কিনেছেন পবনদীপ। এর মাধ্যমে একই বাসায় থাকবেন তারা। খবরটির সত্যতা নিজেই জানিয়েছেন পবনদীপ।

এ প্রসঙ্গে ভারতীয় সংবাদমাধ্যমকে পবনদীপ জানান, যারা ‘ইন্ডিয়ান আইডল ১২’ আসরে অংশ নিয়েছিলেন, প্রত্যেকের মধ্যে সম্পর্ক পরিবারের মতো। তারা প্রত্যেকে ঠিক করেছিলেন এক জায়গায় থাকবেন। সেই কারণেই এ ফ্ল্যাট কেনা।

এর আগে অরুণিতার সঙ্গে সম্পর্কে কথা বলতে গিয়ে পবনদীপ জানিয়েছিলেন, অরুণিতার সঙ্গে তার বন্ধুত্ব অন্যদের থেকে একটু আলাদা। আর এ বন্ধুত্ব সারা জীবনের।

অরুণিতা ও পবনদীপ ছাড়াও ‘ইন্ডিয়ান আইডল’র গ্র্যান্ড ফিনালের তৃতীয় স্থান অর্জন করেন সায়লি কাম্বলে। পর্যায়ক্রমে চতুর্থ মোহাম্মদ দানিশ, পঞ্চম স্থান নিহাল তাওরো এবং ষষ্ঠ স্থান অর্জন করেন শানমুখ প্রিয়।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, আগস্ট ২২, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।