ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

এ বছর মুক্তি পাচ্ছে না ‘কেজিএফ: চ্যাপ্টার ২’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, আগস্ট ২২, ২০২১
এ বছর মুক্তি পাচ্ছে না ‘কেজিএফ: চ্যাপ্টার ২’

ভারতের কন্নড় ভাষার সিনেমা ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ জন্য প্রায় আড়াই বছর ধরে অপেক্ষা করছেন দর্শকরা। করোনার কারণে সিনেমাটির মুক্তির তারিখ পিছিয়েছে।

সুপারস্টার ইয়াশ প্রতীক্ষিত সিনেমাটি চলতি বছরের ১৬ জুলাই মুক্তির কথা ছিল। কিন্তু এবার জানা গেল, এ বছর আর মুক্তি পাচ্ছে না সিনেমাটি।

তবে সিনেমাটি মুক্তির নতুন দিনক্ষণ চূড়ান্ত হয়েছে। জানা গেছে, আগামী বছরের ১৪ এপ্রিল মুক্তি পাবে ‘কেজিএফ: চ্যাপ্টার ২’।

শনিবার (২২ আগস্ট) টুইট বার্তায় ‘কেজিএফ: চ্যাপ্টার-২’র প্রধান চরিত্র অভিনয় করা যশ সিনেমাটি মুক্তির নতুন তারিখ চূড়ান্ত করেছেন।

সিনেমার নতুন একটি পোস্টার প্রকাশ করে যশ এক টুইট বার্তায় জানিয়েছেন, ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ মুক্তির চূড়ান্ত করা হয়েছে। সিনেমাটি বড়পর্দায় আগামী বছরের ১৪ এপ্রিল ভারতসহ বিশ্বব্যাপী মুক্তি পাবে!

‘কেজিএফ: চ্যাপ্টার ১’ মুক্তি পায় ২০১৮ সালের ডিসেম্বরে। এরপর থেকেই আলোচনায় ছিল ‘কেজিএফ: চ্যাপ্টার ২’। সিনেমাটির নতুন পোস্টারে যশ এবং ‘কেজিএফ: চ্যাপ্টার ১’র কলাকুশলী ছাড়াও দেখা গেছে বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত ও রাবিনা ট্যান্ডনকে।

প্রশান্ত নীল পরিচালিত সিনেমাটিতে যশের বিপরীতে অভিনয় করবেন শ্রীনিধি শেঠি। ১০০ কোটি রুপি বাজেটের এ সিনেমা প্রযোজনা করেছেন বিজয় কিরগান্দুর। সিনেমাটি একসঙ্গে কন্নড়, তামিল, তেলেগু, মালায়ালাম ও হিন্দি ভাষায় মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, আগস্ট ২২, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।