ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

কবে আসছে প্রভাসের ‘সালার’

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩২ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২১
কবে আসছে প্রভাসের ‘সালার’

‘ইয়ং রেবেল’খ্যাত তেলেগু অভিনেতা প্রভাস ‘বাহুবলি’ সিনেমার মাধ্যমে বিশেষ খ্যাতি পেয়েছেন। এই অভিনেতা কয়েকটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন।

এরমধ্যে অন্যতম ‘কেজিএফ’-এর নির্মাতা প্রশান্ত নীলে ‘সালার’।  

কয়েকদিন আগেই সিনেমাটির দ্বিতীয় লটের শুটিং শেষ হয়েছে। এবার নির্মাতা জানালেন, আসছে বছরের (২০২২ সাল) ১৪ এপ্রিল মুক্তি পাবে সিনেমাটি।  

‘সালার’ সিনেমায় দক্ষিণ ভারতের সুপারস্টার প্রভাসের বিপরীতে অভিনয় করছেন শ্রুতি হাসান। এছাড়া বিশেষ একটি চরিত্রে অভিনয় করার কথা রয়েছে বলিউড অভিনেতা জন আব্রাহামের।  

গত জানুয়ারিতে আনুষ্ঠানিক মহরতের মাধ্যমে ‘সালার’ সিনেমার কাজ শুরু হয়। গুঞ্জন রয়েছে, ‘সালার’ সিনেমায় বাবা ও ছেলের দ্বৈত চরিত্রে দেখা যাবে প্রভাসকে। মাফিয়া জগতের প্রতিশোধের গল্প নিয়ে এই সিনেমা। এতে খুবই দুর্ষর্ধ ব্যক্তির চরিত্রেই অভিনয় করছেন প্রভাস।

হাম্বলে ফিল্মসের ব্যানারে নির্মিত সিনেমার প্রভাসের একটি পোস্টার এরইমধ্যে প্রকাশ হয়েছে। যা দেখে সিনেমাটির প্রতি ভক্তদের আরও আগ্রহ বেড়েছে। জানা গেছে, ‘সালার’ সিনেমাটি ভারত জুড়ে একসঙ্গে পাঁচটি ভাষায় মুক্তি পাবে।  

এদিকে, প্রভাসের ‘রাধে শ্যাম’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাটিতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন পূজা হেগড়ে। এর বাইরে  ‘আদিপুরুষ’ সিনেমার শুটিং করেছেন প্রভাস। এ সিনেমায় রাম চরিত্রে দেখা যাবে তাকে আর সীতা চরিত্রে রয়েছেন কৃতি স্যানন।  

বাংলাদেশ সময়: ১০৩১ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।