ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

ফাঁস হয়ে গেল ‘স্পাইডার ম্যান’র ট্রেলার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২১
ফাঁস হয়ে গেল ‘স্পাইডার ম্যান’র ট্রেলার

বিশ্বব্যাপী জনপ্রিয় সুপারহিরো ‘স্পাইডার ম্যান’র পরবর্তী সিনেমা মুক্তি পাওয়ার কথা ছিল চলতি বছর জুলাইতে। কিন্তু করোনার কারণে ‘স্পাইডার ম্যান: নো ওয়ে হোম’-এর মুক্তি পিছিয়ে ডিসেম্বরে নেওয়া হয়েছে।

এদিকে একটি অঘটন ঘটলো! হঠাৎ অনলাইনে ফাঁস হয়ে গিয়েছে সিনেমাটির ট্রেলার। যা রীতিমত তোলপাড় সৃষ্টি করে দিয়েছে। কীভাবে এতো আগে ট্রেলার ফাঁস হয়ে গিয়েছে, সে বিষয়ে এর প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে কিছু জানানো হয়নি।

ইউটিউব থেকে শুরু করে অন্যান্য নেটমাধ্যমে ট্রেলার ছড়িয়ে পড়লে সিনেমাটির অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান সনি কপিরাইট দেখিয়ে তা সরিয়ে ফেলতে শুরু করে। কিন্তু ততক্ষণে কোটি দর্শক দেখে ফেলেছে প্রতীক্ষিত সিনেমাটির ট্রেলার।

আগামী ২৩ আগস্টই মুক্তি পাওয়ার কথা ছিল অফিশিয়াল ট্রেলারটি। তার আগেই ফাঁস হয়ে যাওয়ায় সেই তারিখে পরিবর্তন আনা হবে কিনা, তা এখনো জানানো হয়নি।

জানা যায়, এবারের কিস্তিতেও স্পাইডার ম্যান চরিত্রে হাজির হতে যাচ্ছেন টম হল্যান্ড। এছাড়া এম জে-এর চরিত্রে দেখা যাবে জেন্ডইয়াকে।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।