ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

পবনদীপকে ‘বদমেজাজি’ বললেন অরুণিতা 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২১
পবনদীপকে ‘বদমেজাজি’ বললেন অরুণিতা  অরুণিতা ও পবনদীপ

‘ইন্ডিয়ান আইডল’র ১২তম সিজনে চ্যাম্পিয়ন হয়েছে পবনদীপ রাজন আর প্রথম রানারআপ হয়েছেন অরুণিতা কাঞ্জিলাল। এবারের আসরের এই দুই প্রতিযোগীর গায়কী, বন্ধুত্ব ও প্রেম সম্পর্কের বিষয়ে আলোচনা থামছেই না।

 

তবে বরাবরই নিজেদের ভালো বন্ধু বলেই দাবি করেছেন পবনদীপ ও অরুণিতা। সম্প্রতি কাছাকাছি থাকার জন্য মুম্বাইয়ের একই আবাসনে ফ্ল্যাট কিনেছেন তারা। তবে হুট করেই এবার পবনদীপকে ‘বদমেজাজি’ বলে বসলেন অরুণিতা। এমন কথা শুনে বিরক্তও হয়েছেন পবনদীপ।  

একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন পবনদীপ ও অরুণিতা। সেখানে উপস্থাপক প্রশ্ন করেন, কে বদমেজাজি? সময় নষ্ট না নিয়ে পবনদীপের দিকে আঙুল তুলে অরুণিতা জানান, এই যে ইনি, পবনদীপ একটু শর্ট টেম্পারড। এ কথা শুনে পবনদীপ প্রশ্ন করেন, ‘তুমি কী করে জানলে?’

পবনদীপের প্রশ্নে যুক্তি দিয়ে অরুণিতা জানান, ‘কখনো কখনো এক-দু সেকেন্ডের জন্য পবনদীপ মেজাজ হারায়। তবে এটা ও বুঝবে না। আমার বাবা-মাও বলেন আমি নাকি বদমেজাজি, সেটা আমি বুঝতে পারি না। পবনদীপও নিজেরটা বুঝবে না। ’ 

এদিকে অরুণিতা-পবনদীপ দুজনেই সব গুঞ্জন উপেক্ষা করে ক্যারিয়ারে মনোযোগ দিয়েছেন। এরইমধ্যে চর্চিত তারা দুজনেই হিমেশ রেশামিয়ার অ্যালবামে দুটি গানে প্লেব্যাক করেছেন। আরও বেশ কিছু সিনেমায় প্লেব্যাকের প্রস্তাব পেয়েছেন তারা দুজনেই।  

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।